শ্যামনগরে পুলিশের উপর হামলা করে হ্যান্ডকাপসহ দুই মাদক সেবীর পলায়ন – Satkhira Vision

May 14, 2021, 10:13 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
শ্যামনগরে পুলিশের উপর হামলা করে হ্যান্ডকাপসহ দুই মাদক সেবীর পলায়ন

শ্যামনগরে পুলিশের উপর হামলা করে হ্যান্ডকাপসহ দুই মাদক সেবীর পলায়ন

এসভি ডেস্ক: সাতক্ষীরার শ্যামনগরের পুলিশের ওপর হামলা করে হ্যান্ডকাপ পরিহিত অবস্থায় দুই মাদক সেবী পালিয়ে গেছে। হামলায় রক্তাক্ত জখম হয়েছেন শ্যামনগর থানার এ.এস.আই আব্দুল হাই।

রবিবার রাত সাড়ে ১১টার দিকে শ্যামনগরের জয়াখালি গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে।

স্থানীয়রা জানান, জয়াখালি গ্রামে সরস্বতী পূজা উপলক্ষ্যে সামাজিক যাত্রাপালা চলাকালে গাঁজা সেবন করছিল তারানীপুর গ্রামের সোহাগ ও আব্দুল্লাহ। এ সময় পুলিশের এ.এস.আই আব্দুল হাই, এ.এস.আই মিজান তাদের আটক করেন।

এরপর সোহাগ ও আব্দুল্লাহর সহযোগিরা সংঘবদ্ধভাবে পুলিশের উপর হামলা চালায়। এ সময় হ্যান্ডক্যাপ পরিহিত অবস্থায় পালিয়ে যায় সোহাগ ও আব্দুল্লাহ। হামলায় মাথা ফেটে রক্তাক্ত জখম হয় এ.এস.আই আব্দুল হাই। পরে তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন সহযোগীরা।

শ্যামনগর থানার সেকেন্ড অফিসার এস.আই রাজ কিশোর পাল বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ইতিমধ্যে সন্দেহভাজন দুই জনকে আটক করা হয়েছে। পলাতক অন্যান্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT