নড়াইলে পিডাব্লিউডি’র আয়োজনে ১৬ দলীয় ব্যাডমিন্টন ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ – Satkhira Vision

February 28, 2021, 12:10 am

নড়াইলে পিডাব্লিউডি’র আয়োজনে ১৬ দলীয় ব্যাডমিন্টন ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

নড়াইলে পিডাব্লিউডি’র আয়োজনে ১৬ দলীয় ব্যাডমিন্টন ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

নড়াইল প্রতিনিধি: নড়াইলে পিডাব্লিউডি’র আয়োজনে ১৬ দলীয় ব্যাডমিন্টন ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

টানা ৭দিন ধরে চলমান এ খেলা শেষ সোমবার (১১ ফেব্রæয়ারি) রাত ১১টায়। ফাইনালে পৌঁছে দুটি দল হলো নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম এর টিম ও অপরটি হলো নড়াইল পিডাব্লিউডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ আহসান হাবীবের টিম। নড়াইল পিডাব্লিউডি’র নির্বাহী প্রকৌশলীর বাসভবনের সামনে অনুষ্ঠিত এ খেলায় দুইটি টিমের ফলাফল ড্র তে গিয়ে শেষ হয়।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম এর টিমের টিম ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন ও নড়াইল পিডাব্লিউডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ আহসান হাবীবের টিমের টিম ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন তিনি নিজেই। খেলা শেষে আনুষ্ঠানিকভাবে প্রতিযোগীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নড়াইল পিডাব্লিউডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ আহসান হাবীব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের জেলা ও দায়রা জজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম, নড়াইলের সিভিল সার্জন মুন্সী আসাদুজ্জামান, অতিরিক্ত দায়রা জজ ও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটবৃন্দ।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ঠিকাদার ফরহাদ মোল্যা, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও খেলোয়াড়বৃন্দ। গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ।

এ সময় প্রধান অতিথি নড়াইল জেলা দায়রা জজ তাঁর বক্তব্যে বলেন, যুব সমাজের নৈতিক অবক্ষয় ও মাদকের হাত থেকে পরিত্রাণ পেতে খেলাধুলার কোনো বিকল্প নাই। তাই সকলকে খেলাধুলায় উদ্বুদ্ধ হতে হবে বলেও তিনি মত প্রকাশ করেন।

এ সময় নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম তাঁর বক্তব্যে বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক থেকে দূরে থাকার অন্যতম হাতিয়ারই হচ্ছে ক্রীড়াচর্চা। সুতরাং যুব সমাজ যদি খেলাধুলায় বেশি আগ্রহী হয় তাহলে সমাজ থেকে অচিরেই সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক দূরীভ‚ত করা সম্ভব।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT