আশাশুনির ১১ ইউনিয়নের ২শ পরিবার পেলো নতুন ঘর – Satkhira Vision

March 4, 2021, 5:51 pm

সংবাদ শিরোনাম :
আশাশুনির ১১ ইউনিয়নের ২শ পরিবার পেলো নতুন ঘর

আশাশুনির ১১ ইউনিয়নের ২শ পরিবার পেলো নতুন ঘর

শেখ বাদশা, আশাশুনি প্রতিনিধি: “আশ্রয়নের অধিকার, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার” শ্লোগান সামনে রেখে উপজেলার ১১ ইউনিয়নে ২শ পরিবারকে বাসস্থান নির্মাণ করে দেওয়া হয়েছে।

এজন্য বরাদ্দ দেওয়া হয় দু’ কোটি টাকা। নির্মাণ কাজ শুরু হওয়ার পর নবাগত উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা ও নবাগত প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ খান আশাশুনি যোগাদান করে ২শ পরিবারের ঘর নির্মাণ কাজে যথাযথ পদক্ষেপ গ্রহণ করেন। প্রতিটি ঘরে বরাদ্দ এক লক্ষ টাকা। যা দিয়ে টিনসেড ঘর, টিনের বেড়া, গ্রীল, ভীত পর্যন্ত ইটের গাঁথনি, মেঝে প্লাস্টার ও একটি করে টয়লেট নির্মাণ করার ব্যবস্থা ছিল। তাদের সুদক্ষ ব্যবস্থাপনায় উপরোক্ত কাজ শেষে কিছু টাকা অবশিষ্ট ছিল।

অবশিষ্ট টাকা দিয়ে প্রতিটি বাড়িতে ১টা করে চৌকি খাট, ১ টা তোষক, ১টা বেডশীট, ২ টা বালিশ ও বালিশের কভার. রিংসহ তালাচাবি, ঘরের উঠানামার সিঁড়ি এবং মাননীয় প্রধানমন্ত্রীর ছবিসহ উপকারভোগির নাম-ঠিকানা সম্বলিত নেম প্লেট নির্মাণ করে দেওয়া হয়েছে।

উপকারভোগিরা বলেন, ঘর নির্মাণের কাজে তারা সন্তুষ্ট। তারা নিজের ঘরে ঘুমাতে ও বিশ্রাম নিতে পারছে, এটি তাদের অনেক পাওয়া। ভবিষ্যতে যাতে আরও মানুষ তাদের ঘরের ব্যবস্থা পায় এজন্য আরও কাজ করা হোক, এ দাবী ও প্রত্যাশা নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন তারা।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT