Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে জাহাঙ্গীর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার আনুলিয়া ইউনিয়নের রাজাপুর বৌ-বাজার টু আমতলা সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আবু মুসা রনি’র সভাপতিত্বে মানবন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হত্যাকারীদের ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য রাখেন, আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন।

এসময় মোঃ আলাউদ্দীন, ইউনুছ ঢালী, হাসান ঢালী, জিয়া উদ্দীন, নিহতের পিতা খোকন গাজী সহ এলাকার হাজার হাজার নারী পুরুষ দীর্ঘ মানববন্ধনে অংশ গ্রহণ করেন।

এসময় বক্তাগন বলেন, এভাবে যেন আর কোন মায়ের কোল খালি না হয়। বাংলার বুকে যেন আর কোন ঘাতক রবিউল, আব্দুল আজিজ, খোকন, আল-আমিন ও শরিফুল ইসলামের জন্ম না হয়। এমন ঘটনা যেন আর কোন জাহাঙ্গীরের সাথে না ঘটে।

মানববন্ধনে নিহত জাহাঙ্গীরের মা আমেনা বিবি কান্না ভেজা কন্ঠে বুক চাপড়াতে-চাপড়াতে বলেন আমার কলিজার টুকরা সন্তানকে যারা সামান্য একটি মটর সাইকেলের জন্য হত্যা করেছে, আমি সেই ঘাতকদের সর্বচ সাজা ফাঁসির দাবী জানাচ্ছি।

উল্লেখ্য, গত ৫ফেব্রুয়ারী মঙ্গলবার আশাশুনির আনুলিয়া ইউনিয়নের জাহাঙ্গীর আলম নামের এক ভাড়ায় চালিত মটরসাইকেল চালককে হত্যা করে একই ইউনিয়নের মধ্যম একসরা গ্রামের আব্দুল্লাহ কারিকরের ছেলে রবিউল ইসলাম (৩০), বশির সানার পুত্র আব্দুল আজিজ সানা (৫০), সালামুদ্দিন (খোকন) কারিকরের পুত্র আল-আমিন কারিকর (৩০) ও দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের বাদল গাজীর পুত্র শরিফুল ইসলাম (৪০)।

গত বৃহস্পতিবার হত্যাকারীদের জবানবন্দী অনুসারে রাত ২টার দিকে আশাশুনি থানা পুলিশ আনুলিয়া ইউনিয়নের মধ্যম একসরা দাখিল মাদ্রাসার সেফটি ট্যাঙ্কির মধ্য থেকে জাহাঙ্গীরের লাশ উদ্ধার করে। মানববন্ধন শেষে উপস্থিত এলাকাবাসী সড়কে বিক্ষোভ মিছিল করেন।