প্রতিপক্ষের রোষাণল থেকে রক্ষা পেতে কৃষক লীগ নেতার সংবাদ সম্মেলন – Satkhira Vision

March 1, 2021, 7:30 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির সাতক্ষীরা: আশাশুনির জাকিরকে খুনের দায়ে স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড কলারোয়া: ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ সঠিক ও নির্ভুল পরিসংখ্যান একটি দেশের উন্নয়নের প্রথম শর্ত সাতক্ষীরা: বর পছন্দ না হওয়ায় নববধূূূর আত্মহত্যা সাতক্ষীরা: ভাটায় যাওয়ার আগেই মাটির ট্রাক্টর কেড়ে নিল ২ শ্রমিকের প্রাণ
প্রতিপক্ষের রোষাণল থেকে রক্ষা পেতে কৃষক লীগ নেতার সংবাদ সম্মেলন

প্রতিপক্ষের রোষাণল থেকে রক্ষা পেতে কৃষক লীগ নেতার সংবাদ সম্মেলন

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের আইতলা গ্রামের মৃত নিজাম উদ্দিন গাজীর ছেলে মোজাম্মেল হক প্রতিপক্ষের রোষাণল থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছেন।

রবিবার বিকালে গুনাকরকাটি বাজারে এ সংবাদ সম্মেলন করা হয়। কুল্যা ইউনিয়ন কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক লিখিত বক্তব্য ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে জানান, তিনি পেশায় একজন কৃষক। কৃষিকাজ করে তার জীবন নির্বাহ করে থাকেন। রাজনৈতিক প্রতিপক্ষ ইউপি সদস্য আলমগীর হোসেন আঙ্গুর মাদারাবাড়িয়া পিচ রাস্তার মুখ থেকে আইতলা মসজিদ পর্যন্ত প্রকল্পের বরাদ্দপ্রাপ্ত কাজ অনিয়তান্ত্রিকভাবে কর্মসূচির শ্রমিক দিয়ে করতে গেলে তিনি বাধা প্রদান করে বন্ধ করে দিয়েছিলেন। এতে ক্ষিপ্ত হয়ে তাকে হয়রানী ও ক্ষতিগ্রস্ত করতে মেম্বার আঙ্গুর ষড়যন্ত্র করে আসছেন।

তিনি নানান, অনিয়ম ও দুর্নীতির পাশাপাশি ডলার চক্রের পৃষ্টপোষক হিসাবে এলাকায় পরিচিত। ডলার চক্রের রহমত উল্লাহ, রবিউল ইসলাম শান্ত, রাশেদুল ইসলাম, মান্নান, রেজাউলদের নিকট থেকে তিনি লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন। কিছুদিন আগে পাটকেলঘাটায় কালু ও সাগর ডলার বিক্রয়ের প্রতারণা করে একান্ন হাজার টাকা হাতিয়ে নিয়েছে বলে শুনেছি। আমি ডলার কারবারের সাথে জড়িত না থাকলেও পূর্ব শত্রুতার জের ধরে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন ও ক্ষতিগ্রস্ত করতে ষড়যন্ত্রমূলকভাবে আমার নাম ঢুকিয়ে দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে। তিনি আইন প্রয়োগকারী সংস্থাসহ সকলের কাছে প্রতিকার দাবী করেন।

এসময় ইউনিয়ন কৃষকলীগ সেক্রেটারী জাকির হোসেন পলাশ, অর্থ সম্পাদক জুলফিকর আলি জুয়েল, ৮নং ওয়ার্ড সভাপতি লিটন, ২নং ওয়ার্ড সভাপতি রাকিব, ৭নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক শামিম ও ৭নং ওয়ার্ড সেক্রেটারী আলামিনসহ অনেকে উপস্থিত ছিলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT