Spread the love

শেখ বাদশা, আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নে ভাড়ায় চালিত মটর সাইকেল চালককে শ্বাসরোধ করে হত্যার পর লাশ গুম ও মটরসাইকেল ছিনতাইয়ের ঘটনার ২৬ ঘন্টার মধ্যে লাশ উদ্ধার ও হত্যার সাথে জড়িত থাকার দায়ে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত জাহাঙ্গীর হোসেন (২৪) আশাশুনির আনুলিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের খোকন গাজীর ছেলে।
জানা যায়, গত ৬ ফেব্রুয়ারি বুধবার রাত্র ১০ টার দিকে মধ্যম একসরা গ্রামের বশির সানার ছেলে আব্দুল আজিজ (৪০), সালামুদ্দিন (খোকন) কারিকরের ছেলে আল আমিন কারিকর (২৫) ও অব্দুল্লাহ কারিকরের ছেলে রবিউল ইসলাম (৩০) একসরা লঞ্চঘাটে যাওয়ার কথা বলে জাহাঙ্গীরের মটর সাইকেল ভাড়া করে। রাজাপুর গ্রাম হতে তার মটর সাইকেলে উঠে রওয়ানা দিয়ে মধ্যম একসরা দাখিল মাদরাসার কাছে পৌছালে পিছন দিক থেকে যাত্রীবেশী ছিনতাইকারীরা তার গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। 

এরপর লাশ মাদরাসার সেফটি ট্যাংকির মধ্যে ফেলে রেখে মটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। পরদিন সন্ধ্যায় সাথী খাতুন তার স্বামীর কোন খোঁজখবর না পেয়ে স্থানীয় গ্রাম পুলিশ আঃ সাত্তারকে জানালে, যাত্রী রবিউলকে ডেকে ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটনের কাছে নেওয়া হয়। জিজ্ঞাসাবাদে রবিউল হত্যার কথা স্বীকার করে। 

খবর পেয়ে আচাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  বিপ্লব কুমার নাথের নেতৃত্বে পুলিশ মধ্যম একসরা গ্রামের বশির সানার ছেলে আব্দুল আজিজ (৪০), একই গ্রামের সালামুদ্দিন (খোকন) কারিকরের ছেলে আল আমিন কারিকর (২৫) ও অব্দুল্লাহ কারিকরের ছেলে রবিউল ইসলাম (৩০) ও দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের শরিফুল ইসলাম (২৫) কে গ্রেফতার করে। পরে তাদের স্বীকারোক্তিতে সেফটি ট্যাংকির মধ্য থেকে লাশ উদ্ধার এবং শরিফুলের বাড়ি থেকে মটর সাইকেলটি উদ্ধার করা হয়।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  বিপ্লব কুমার নাথ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।