ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তুজুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষা সম্পন্ন – Satkhira Vision

March 1, 2021, 7:01 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির সাতক্ষীরা: আশাশুনির জাকিরকে খুনের দায়ে স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড কলারোয়া: ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ সঠিক ও নির্ভুল পরিসংখ্যান একটি দেশের উন্নয়নের প্রথম শর্ত সাতক্ষীরা: বর পছন্দ না হওয়ায় নববধূূূর আত্মহত্যা সাতক্ষীরা: ভাটায় যাওয়ার আগেই মাটির ট্রাক্টর কেড়ে নিল ২ শ্রমিকের প্রাণ
ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তুজুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষা সম্পন্ন

ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তুজুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষা সম্পন্ন

এসভি ডেস্ক: সাতক্ষীরা সদরের তুজলপুর জি, সি মাধ্যমিক বিদ্যালয়ে ৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টায় অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে । নিয়োগ পরীক্ষাটি সাতক্ষীরার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুর্শিদা খাতুন এর উপস্থিতিতে বিদ্যালয়ের হল রুমে ৮ জন পরীক্ষার্থীর অংশগ্রহণে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষায় নির্ধারিত ১০০ নম্বরের মধ্যে ৭১ নম্বর পেয়ে প্রথম স্থান অধিকার করেন আবু সবুজ। তিনি সাতক্ষীরা সরকারি কলেজ থেকে হিসাব বিজ্ঞান বিভাগ থেকে স্নাতক সম্মান ডিগ্রী অর্জন করেছেন। নিয়োগ পরীক্ষায় ৬৫ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে শাহিনুর রাহমান, আব্দুল্লাহ আল মামুন ৪২ নম্বর, ইমরান হোসেন ৩১ নম্বর, আশরাফ ১৯ নম্বর, ইনজামামুল হক ৫ নম্বর, নুরুজ্জামান ১৪ নম্বর ও আবু শামা ০৬ নম্বর পেয়েছেন।

লিখিত পরীক্ষা, মৌখিক পরীক্ষা ও ব্যবহারিক পরীক্ষার মধ্য দিয়ে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়। পরীক্ষার সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাসেম, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলী হোসেন, বিদ্যুৎ শাহী সদস্য ডাঃ মোফাখখারুল ইসলাম, সদস্য আবুল খায়ের বিশ্বাস, প্রভাষক রাশেদ রেজা তরুণ সহ শিক্ষক প্রতিনিধিরা ।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুর্শিদা খাতুন বলেন, আমার দায়িত্ব ছিলো যোগ্য ও মেধাবী প্রার্থী বাছাই করা। আমার দায়িত্ব আমি সঠিকভাবে পালন করতে পেরেছি। আশা করি সংশ্লিষ্টরা প্রথম স্থান অধিকারী পরীক্ষার্থীকে নিয়োগ দিয়ে যোগদান করাতে যথাযথ কার্যক্রম গ্রহণ করবেন।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি নিয়োগ বোর্ড অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে ১২ লক্ষ টাকার নিয়োগ বাণিজ্যের অভিযোগ উঠে। বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য রাশেদ রেজা তরুণ ২৭ জানুয়ারি জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করেন। জেলা প্রশাসকের সিদ্ধান্তে ৭ ফেব্রুয়ারি এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুর্শিদা খাতুনের উপস্থিতিতে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার্থী শাহিনুর রহমান, আশারাফ, ইনজামামুল হক, আব্দুল্লাহ বলেন নিয়োগ পরীক্ষাটি শতভাগ স্বচ্ছ ও নিরপেক্ষ হয়েছে।

বিদ্যালয়ের শিক্ষকরা বলেন, এই নিয়োগ পরীক্ষার মাধ্যমে একজন যোগ্য ও মেধাবী ব্যক্তি প্রতিষ্ঠানে আসবে এটাই আমাদের চাওয়া ছিলো।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT