আশাশুনি উপজেলা নির্বাচনে ১৫ জনের মনোনয়ন সংগ্রহ – Satkhira Vision

March 4, 2021, 6:01 pm

সংবাদ শিরোনাম :
আশাশুনি উপজেলা নির্বাচনে ১৫ জনের মনোনয়ন সংগ্রহ

আশাশুনি উপজেলা নির্বাচনে ১৫ জনের মনোনয়ন সংগ্রহ

শেখ বাদশা, আশাশুনি প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্তির প্রত্যাশায় এরিপোর্ট লেখা পর্যন্ত আশাশুনির ১৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানাগেছে।

যার মধ্যে উপজেলা চেয়ারম্যান পদে ৩ জন, উপজেলা ভাইস চেয়ারম্যান (সাধারণ) ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন।

বৃহস্পতিবার উপজেলার সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীরা ঢাকায় অবস্থান করেন। সেখানে আ’লীগের দলীয় মনোনয়ন প্রাপ্তির লক্ষ্যে মনোনয়নপত্র ক্রয় ও জমাদান করা হয়। এ পর্যন্ত উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র ক্রয় করেছেন ও জমা দিয়েছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ বি এম মোস্তাকিম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা সদরের সাবেক চেয়ারম্যান এড. শহিদুল ইসলাম পিন্টু। এছাড়া মনোনয়নপত্র ক্রয় করেছেন, তবে শুক্রবার জমা দেবেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহ নেওয়াজ ডালিম।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে এ পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছেন/দেবেন, সাবেক চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগ সভাপতি স ম সেলিম রেজা সেলিম, পূজা উদযাপন পরিষদের নেতা সাংবাদিক অসীম কুমার চক্রবর্তী, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আঃ সামাদ বাচ্চু, কৃষকলীগ জেলা নেতা এন এম বি রাশেদ সরোয়ার শেলী, আ’লীগ নেতা জি এম আক্তারুজ্জামান, কৃষকলীগ সাধারণ সম্পাদক মতিলাল সরকার, ফিরোজ আহম্মেদ ও মিহির কান্তি।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক পারভিন নাসিমা আক্তার শিল্পী, মহিলা আ’লীগ নেতা ও মহিলা মেম্বার হেনা গাজী, মোসলেমা খাতুন মিলি ও ইউপি সদস্য মজিদা খানম।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT