সাতক্ষীরায় পুত্রবধূর বিরুদ্ধে শ্বশুরের সংবাদ সম্মেলন – Satkhira Vision

February 27, 2021, 7:24 pm

সাতক্ষীরায় পুত্রবধূর বিরুদ্ধে শ্বশুরের সংবাদ সম্মেলন

সাতক্ষীরায় পুত্রবধূর বিরুদ্ধে শ্বশুরের সংবাদ সম্মেলন

এসভি ডেস্ক: সাতক্ষীরায় স্বামীকে তার মা-বাবার কাছ থেকে আলাদা করতে না পেরে এক গৃহবধূ তার শ্বশুরবাড়ির লোকজনের নামে আদালতে মিথ্যে যৌতুকের মামলা দায়ের করেছে বলে অভিযোগ উঠেছে। শনিবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে শহরের মেহেদীবাগ(রসুলপুর) এলাকার মোঃ ইছার আলী গাইনের ছেলে মোঃ মোজাম্মেল হক এই অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, বিগত ২০১১ সালের ১৬ এপ্রিল রসুলপুর এলাকার আরশাদ আলীর মেয়ে মোছাঃ মনোয়ারা সুলতানার সাথে ২ লক্ষ ১০ হাজার টাকা দেনমোহর ধার্যে আমার ছেলে ওমর শরিফের বিয়ে হয়।

বিয়ের পর থেকে মনোয়ারা আলাদা সংসার করা জন্য আমার ছেলে শরিফের উপর চাপ প্রয়োগ শুরু করে। ছেলে তার স্ত্রীর কথায় রাজি না হওয়ায় উভয়ের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতে থাকে। ইতিমধ্যে আমার ছেলে ঔরসে তাদের একটি ছেলে সন্তান জন্ম গ্রহণ করে।

স্থানীয়ভাবে পৌর কাউন্সিলর ও গণ্যামান্য ব্যক্তির উপস্থিতিতে তাদের এই বিবাদ শালিসের মাধ্যমে কয়েকবার মীমাংসা করা হলেও কিছুদিন পর মনোয়ারা আবারো ঝগড়া শুরু করে। একপর্যায় মনোয়ারা আমার ছেলে শরিফের সাথে আর সংসার করবে না বলে দেনমোহরের ২ লক্ষ ১০ হাজার টাকা দাবি করতে থাকে।

কিন্তু একমাত্র শিশু সন্তানের কথা ভেবে আমার ছেলে তার স্ত্রীর কথায় কর্ণপাত করনি। কিন্তু মনোয়ারা সুলতানা ২০১৮ সালের ২১ জুলাই সাতক্ষীরা সিনিয়র জুডিশিয়াল ১নং আদালতে একটি মিথ্যে যৌতুকের মামলা দায়ের করে।

তিনি অভিযোগ করে বলেন, আমার ছেলে শরিফ তার স্ত্রীর কথামত বৃদ্ধ বাবা মা’কে ছেড়ে আলাদা সংসার করতে রাজি না হওয়ায় মনোয়ারা সুলতানা আমাদেরকে শায়েস্তা করতে আদালতে মিথ্যে যৌতুকের মামলা করেছে।

এর আগেও মনোয়ারা দেবহাটার পারুলিয়া এলাকার কাজলের সাথে বিয়ে করে কিছু দিন সংসার করার পর মিথ্যে যৌতুকের মামলার ভয় দেখিয়ে তার কাছ থেকে এক লক্ষ টাকা আদায় করে। টাকা নিয়ে পরে তাকে তালাক দেয়। একইভাবে আমার ছেলের কাছ থেকে টাকা আদায় করতে না পেরে অর্থলোভী মনোয়ারা সুলতানা ছেলেসহ আমাদের নামে মিথ্যে মামলা দায়ের করে হয়রানি করেছে।

তিনি অর্থলোভী মনোয়ারা সুলতানার দায়ের করা মিথ্যে মামালার দায় থেকে অব্যাহতি পেতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT