আশাশুনিতে এসএসসি পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ১৮ – Satkhira Vision

May 13, 2021, 3:45 am

সংবাদ শিরোনাম :
তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক কলারোয়া পৌরসভায় সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কালিগঞ্জ: ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে ঋণগ্রস্ত দলিল লেখকের আত্মহত্যা
আশাশুনিতে এসএসসি পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ১৮

আশাশুনিতে এসএসসি পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ১৮

শেখ বাদশা, আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে এসএসসি ও দাখিল পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ছিলো ১৮ জন।

মাধ্যমিক অফিস সূত্রে জানাগেছে, শনিবার বাংলা পরীক্ষায় আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৪৭৪ জন ছাত্র ও ৩৮৯ জন ছাত্রী, মোট ৮৬৪ জনে অনুপস্থিত ছিল একজন। বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুল কেন্দ্রে ৩৭৫ জন ছাত্র ও ৩৬২ জন ছাত্রী, মোট ৭৩৭ জন। দরগাহপুর এসকেআরএইচ কলেজিয়েট কেন্দ্রে ২১৯ জন ছাত্র ও ১৯১ জন ছাত্রী, মোট ৪১৩ জনে অনুপস্থিত তিনজন।

বড়দল আফতাবউদ্দীন কলেজিয়েট কেন্দ্রে ২৩৪ জন ছাত্র ও ২৭০ ছাত্রী, মোট ৫০৬ জনে অনুপস্থিত দুইজন। আশাশুনি উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান কুন্ডুড়িয়া পিএন মাধ্যমিক, কামালকাটি ও গোদাড়া বালিকা বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীর পরীক্ষা কেন্দ্র চাম্পাফুল আচার্য প্রফুল্ল চন্দ্র বিদ্যাপিঠ কেন্দ্রে ৭৯ জন ছাত্র ও ৭৩ জন ছাত্রী, মোট ১৫২ জন সব পরীক্ষার্থী উপস্থিত ছিল।

আশাশুনি সরকারি কলেজ কেন্দ্রে (ভোকেশনাল) ১১ ছাত্র ও ৪ জন ছাত্রী, মোট ১৫ জনের সকলে উপস্থিত ছিল।

অপরদিকে, দাখিল পরীক্ষায় আশাশুনি আলিয়া মাদ্রাসা কেন্দ্রে ২৫০ জন ছাত্র ও ২৪৪ জন ছাত্রী, মোট ৫০৪ জনে অনুপস্থিত ১০ জন এবং গুনাকরকাটি খায়রিয়া আজিজিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ১৩৪ জন ছাত্র ও ৯৪ জন ছাত্রী, মোট ২৩০ জনে অনুপস্থিত দুইজন। মোট পাঁচটি কেন্দ্রে প্রথম দিনে এসএসসি পরীক্ষায় মোট ২৬৮৭ জন পরীক্ষার্থীর মধ্যে মোট ৬ জন অনুপস্থিত ও দুটি মাদ্রাসা কেন্দ্রে মোট ৭৩৪ জন পরীক্ষার্থী মধ্যে মোট ১২ জন অনুপস্থিত ছিল।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT