সাতক্ষীরার শিক্ষা প্রতিষ্ঠাগুলোতে এসডিজি, বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার উদ্বোধন – Satkhira Vision

May 13, 2021, 4:09 am

সংবাদ শিরোনাম :
তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক কলারোয়া পৌরসভায় সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কালিগঞ্জ: ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে ঋণগ্রস্ত দলিল লেখকের আত্মহত্যা
সাতক্ষীরার শিক্ষা প্রতিষ্ঠাগুলোতে এসডিজি, বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার উদ্বোধন

সাতক্ষীরার শিক্ষা প্রতিষ্ঠাগুলোতে এসডিজি, বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার উদ্বোধন

এসভি ডেস্ক: সাতক্ষীরা জেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা, বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সকাল ৯টা থেকে পর্যায়ক্রমে সাতক্ষীরা সিলভার জুবিলি সরকারি প্রাথমিক বিদ্যালয়, সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, সরকারি বালক উচ্চ বিদ্যালয়, সীমান্ত আদর্শ কলেজ ও আগরদাড়ি দাখিল মাদ্রাসায় এসডিজি, বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার উদ্বোধন করেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

এসময় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের ইতিহাসকে জানতে টেকসই উন্নয়ন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্নার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক শাহ আব্দুল সাদী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অনিন্দিতা রায়, অতিরিক্ত জেলার প্রশাসক (রাজস্ব) এমএম মাহামুদুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. বদিউজ্জামান, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুলাহ আল মামুন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রুহুল আমিনসহ সংশিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ।

প্রসঙ্গত, ২০৩০ সাল পর্যন্ত পৃথিবীব্যাপী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনের কর্মযজ্ঞ চলবে ও ২০৪১ সালের মধ্যে নির্মিত হবে সুখী, সমৃদ্ধ, উন্নত বাংলাদেশ।

এ লক্ষ্যকে সামনে রেখে ৩১ জানুয়ারি একই দিনে জেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে এই কর্নার স্থাপন করা হয়। একইসাথে শিক্ষা প্রতিষ্ঠানে পরিষ্কার পরিচ্ছনতা কার্যক্রমের প্রতি গুরুত্ব দেওয়া হচ্ছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT