প্রতারকের খপ্পরে পড়ে পথে বসতে চলেছে কলারোয়ার এক অসহায় পরিবার – Satkhira Vision

May 15, 2021, 2:40 pm

সংবাদ শিরোনাম :
সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ 
প্রতারকের খপ্পরে পড়ে পথে বসতে চলেছে কলারোয়ার এক অসহায় পরিবার

প্রতারকের খপ্পরে পড়ে পথে বসতে চলেছে কলারোয়ার এক অসহায় পরিবার

ফিরোজ জোয়ার্দ্দার: সাতক্ষীরার কলারোয়ায় প্রতারকের খপ্পরে পড়ে নিরীহ অসহায় এক পরিবার পথে বসতে চলেছে। ঘটনাটি উপজেলার চন্দনপুর ইউনিয়নের কাঁদপুর গ্রামে ঘটে।

বৃহস্পতিবার (৩১ই জানুয়ারী) সকালে ওই গ্রামের ক্ষতিগ্রস্ত তানজীলা খাতুন জানান, প্রতিবেশী কাঁদপুর গ্রামের অজিতের ছেলে আরিফ হোসেন ও জয়নগর ইউনিয়নের বসন্তপুর গ্রামের মোস্তাফিজুর রহমান ভোলার ছেলে মিল্টনের মাধ্যমে তার সহজ সরল ছেলে সোহাগ হোসেন মালয়েশিয়ায় নিয়ে যাবে বলে গত ৮ মাস পূর্বে ৪ থেকে ৫ কিস্তিতে সাড়ে ৩ লাখ টাকা গ্রহন করেন।

এর পর তার ছেলে সোহাগকে বিদেশে পাঠানোর নামে ঢাকায় নিয়ে গিয়ে দেড় মাস আটকে রেখে তাকে জানানো হয় ট্রেনিং শেষে মালয়েশিয়ায় পাঠানো হবে। কিন্তুু সোহাগ ঢাকা থেকে নিজ বাড়ীতে চলে এসে এলাকার গন্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানালে প্রতারক শান্তনা দেয়ার জন্য একটি ভুয়া ভিসা তৈরী করে দেন।

এই নিয়ে প্রতারক আবারও সোহাগকে ঢাকায় নিয়ে ২ দিন পরে বাড়ীতে পাঠিয়ে দেয়। দীর্ঘদিন অতিবাহিত হবার পর প্রতারক সোহাগকে বিদেশ নিয়ে যাচ্ছেও না, আবার টাকাও ফেরত দিচ্ছেনা। এই অসহায় পরিবার স্থানীয় ৩টি এনজিও সংস্থা থেকে চড়া সুদে টাকা লোন নিয়ে প্রতারক চক্রকে দিয়েছেন। বর্তমানে এনজিও সংস্থার টাকা শোধ করতে না পারায় তারা বিপাকে পড়েছেন।

প্রতারকের কাছে টাকা ফেরত চাইলে বিভিন্নভাবে হুমকী- ধামকী দিচ্ছে অসহার পরিবারকে। এই দুই প্রতারক বিভিন্ন সময়ে অসহায় ব্যক্তিদের বিদেশে নিয়ে যাবার নামে হাতিয়ে নিয়েছে লক্ষ লক্ষ টাকা। তাই এমনতাবস্তায় অসহায় পরিবারকে প্রতারকের হাত থেকে বাঁচতে বা তাদের টাকা ফেরত পেতে পুলিশ প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT