Spread the love

কলারোয়া প্রতিনিধি: কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী বাছাই উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা চত্বরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বাচাই করা হয়।

উপজেলার ১২ টি ইউনিয়ন ও ১টি পৌরসভা মিলে মোট ৩০১ জন কাউন্সিলরের মধ্যে ২৪৯ জনের উপস্থিতিতে ও তাদের মৌখিক ভোটের মাধ্যমে প্রার্থী বাছাই করা হয়।

আওয়ামীলীগের ডেলিগেট কাউন্সিলরদের মৌখিক ভোটাভুটির মাধ্যমে প্রার্থীর পক্ষে প্রস্তাবের মধ্য দিয়ে ২৪৯ জন ডেলিগেট কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে কলারোয়া আওয়ামীলীগের একক প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বর্তমান উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব আরাফাত হোসেন ও মহিলা আওয়ামীলীগ নেত্রী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়নাকে মৌখিক ভোট দিয়ে প্রার্থী আবারো একই পদের জন্য মনোনীত করেন।

স্ব- স্ব পদের বিপরীতে অন্য কোন প্রার্থী না থাকায় তাদের আওয়ামীলীগের একক প্রার্থী মনোনীত করা হয়।

উল্লেখ্য, উপজেলার ৩০১ জন কাউন্সিলরদের মধ্যে ২৪৯ জন বর্ধিত সভায় উপস্থিত ছিল, ৫ জন মৃত্যু বরণ করেছেন এবং ২ জন প্রবাসে রয়েছেন আর বাকী ৪৫ জন কাউন্সিলর অনুপস্থিত ছিলেন।