‘সংসদে না গেলে বিএনপির অস্তিত্ব বিপন্ন হবে’ – Satkhira Vision

March 2, 2021, 7:56 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাতক্ষীরা: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বিক্ষোভ করোনার ভ্যাক্সিন নিলেন সাতক্ষীরা ভিশনের বার্তা সম্পাদক জাকির সাতক্ষীরা: আশাশুনির জাকিরকে খুনের দায়ে স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড কলারোয়া: ৭টি ব্রান্ড নিয়ে বাপ্পি টেলিকমের নতুন শো-রুম উদ্বোধন স্কুল-কলেজ খুলছে ৩০ মার্চ সঠিক ও নির্ভুল পরিসংখ্যান একটি দেশের উন্নয়নের প্রথম শর্ত সাতক্ষীরা: বর পছন্দ না হওয়ায় নববধূূূর আত্মহত্যা সাতক্ষীরা: ভাটায় যাওয়ার আগেই মাটির ট্রাক্টর কেড়ে নিল ২ শ্রমিকের প্রাণ
‘সংসদে না গেলে বিএনপির অস্তিত্ব বিপন্ন হবে’

‘সংসদে না গেলে বিএনপির অস্তিত্ব বিপন্ন হবে’

এসভি ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির যারা সংসদ সদস্য রয়েছেন আমি মনে করি তাদের শপথ নেওয়া উচিত। তা না হলে দলটির অস্তিত্ব বিপন্ন হবে।

বৃহস্পতিবার ( ৩১ জানুয়ারি) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের পরিচালনা পরিষদের বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি। 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এ নির্বাচন নিয়ে দেশে জনগণের প্রকাশ্য কোন প্রতিক্রিয়া নেই। বৈধতা নিয়ে প্রশ্ন তোলার অভিযোগ-অনুযোগ গণতান্ত্রিক বিশ্বেও নেই। জনগণ যাদের প্রত্যাখ্যান করেছে তারাই এ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাইছে। বিদেশিদের কাছে এ নির্বাচনকে অগ্রহণযোগ্য বলে প্রশ্ন করতে পারেনি। শেষে উপায় না পেয়ে প্রেস ব্রিফিং ডেকে মিথ্যাচারের রাজনীতি শুরু করেছে। তাদের (বিএনপি) যারা সংসদ সদস্য রয়েছেন, আমি মনে করি তাদের শপথ নিয়ে সংসদে অংশগ্রহণ করা উচিত। তা না হলে তাদের অস্তিত্ব বিপন্ন হবে।

সংসদে ১৪ দলের ভূমিকা কী হবে? রাশেদ খান মেননের এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন,  তারা গঠনমূলক সমালোচনা করবেন। বিরোধীদল শুধু সরকারের সমালোচনা করবে এটা কোনভাবেই গঠনমূলক সমালোচনা হতে পারেনা। তারা যে চেয়ারে আছেন সেখান থেকেই সঠিকভাবে দায়িত্ব পালনের সুযোগ রয়েছে। তারপরও আমি তাদের সঙ্গে কথা বলে দেখবো। 

ঐক্যফ্রন্টে ভাঙনের সুর নেই বরং সরকার ঐক্যফ্রন্ট ভাঙার চেষ্টা করছে বলে ড. কামাল হোসেন যে অভিযোগ করেছেন তার জবাবে কাদের বলেন, তারা নিজেরাই বুঝিয়ে দিয়েছেন তাদের মাঝে ভাঙনের তাণ্ডব চলছে। তারা হয়তো প্রকাশ্য বলছেন না। তারা যে এলাকা থেকে নির্বাচিত তারা ভোটারদের প্রেশারে আছেন। কেন্দ্রীয় নেতাদের চাপে তারা কতোদিন শপথ না নিয়ে থাকতে পারেন দেখা যাক। 

আবার নতুন নির্বাচনের যে দাবি বিএনপি মহাসচিব করেছেন তা হাস্যকর মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ভোট যদি সুষ্ঠ না হতো তাহলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর আপনি কিভাবে নির্বাচিত হলেন? আমি আপনাকে বহুবার এ প্রশ্ন করেছি, কিন্তু এই উত্তরটা দেন নাই। এর উত্তরটা আগে দেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT