ফেসবুক মেসেঞ্জারে প্রশ্নপত্র বিক্রয়ের জন্য স্ট্যাটাস দিতো ইয়াকুব: র‌্যাব – Satkhira Vision

March 5, 2021, 5:14 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ
ফেসবুক মেসেঞ্জারে প্রশ্নপত্র বিক্রয়ের জন্য স্ট্যাটাস দিতো ইয়াকুব: র‌্যাব

ফেসবুক মেসেঞ্জারে প্রশ্নপত্র বিক্রয়ের জন্য স্ট্যাটাস দিতো ইয়াকুব: র‌্যাব

এসভি ডেস্ক: প্রশ্নপত্র ফাঁস প্রতারক চক্রের সদস্য ইশতিয়াক আহমেদ ওরফে ইয়াকুব ফেসবুকে মেসেঞ্জার গ্রুপ তৈরি করে ভুয়া প্রশ্নপত্র বিক্রয়ের জন্য স্ট্যাটাস দিতো বলে জানিয়েছেন সাতক্ষীরা র্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক (উপ-পরিচালক) লে. কমান্ডার বিএন এএমএম জাহিদুল কবীর।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াকুব ভুয়া প্রশ্নপত্র সরবরাহের কথা স্বীকার করেছে। সে ফেসবুকে মেসেঞ্জার গ্রুপ তৈরি করে ভুয়া প্রশ্নপত্র বিক্রয়ের জন্য স্ট্যাটাস দিত। আগ্রহী প্রার্থীরা মেসেঞ্জার গ্রুপ থেকে প্রশ্নপত্র ক্রয়ের জন্য যোগাযোগ করলে সে তার বিকাশ এর মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নিতো। সে দীর্ঘ দিন ধরে ভুয়া প্রশ্নপত্র বিক্রয় করে আসছে।

উল্লেখ্য, প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র সরবরাহ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা মঙ্গলবার রাতে শহরের পলাশপোল স্টেডিয়াম এলাকার  একটি ভাড়া বাসা থেকে ইয়াকুবকে আটক করে।
ইয়াকুব রাজশাহী জেলার রাজপাড়া থানার লক্ষীপুরভাটপাড়ার নুর আলম নান্টুর ছেলে এবং রাজশাহী মসজিদ মিশন একাডেমি স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী।

 
পলাশপোল স্টেডিয়াম এলাকার একটি ভাড়া বাড়িতে বসবাস করে আসছে তার পরিবার। 


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT