Spread the love

এসভি ডেস্ক: আসছে ফেব্রুয়ারিতেই প্রযোজক ও নায়ক অনন্ত জলিলের নতুন ছবি ‘দিন: দ্য ডে’ এর শুটিং শুরু হবে। ছবিটিতে ইরান, আফগানিস্তান ও তুরস্কের অভিনয়শিল্পীরা কাজ করবেন বলে জানা গেছে। আর এই ছবিতেই আবারও নিজের স্ত্রী বর্ষাকে নায়িকা করছেন অনন্ত জলিল। সেইসঙ্গে বড় কোনও চরিত্রে দেখা যাবে এই সময়ের সবচেয়ে আলোচিত তারকা হিরো আলমকে। 

হিরো আলমের প্রসঙ্গ আসতেই এক সাক্ষাৎকারে অনন্ত জলিল বলেন, ‘হিরো আলম বাংলাদেশে একটা নিজস্ব অবস্থান তৈরি করেছেন। সে অন্য পর্যায়ে চলে গেছে। এখন তো আর তাকে ছোটখাট চরিত্র দেয়া যায় না। আগামী ছবিতে তাকে বড়  কোনও চরিত্রে কাস্ট করবো। যেহেতু আমি কথা দিয়েছি, তাকে অবশ্যই নেবো।’

‘দিন : দ্য ডে’ ছবির কাহিনি ইসলাম ধর্মকে কেন্দ্র করে। ইসলাম যে শান্তির ধর্ম সে বিষয়টিই ছবিতে তুলে ধরা হবে। ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন ছটকু আহমেদ।

বাংলাদেশ-ইরান যৌথ প্রযোজনায় নির্মিতব্য এই ছবিতে ইরানের অন্যতম নির্মাতা মুর্তজা অতাশ জমজম অনন্ত জলিলের সঙ্গে এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন। সুমন ফারুক নামে নবাগত এক বাংলাদেশি নায়ককেও ছবিটিতে দেখা যাবে। 

অনন্ত জলিল বলেন, ‘বাংলাদেশ ছাড়াও তুরস্ক, আফগানিস্তান ও ইরানের বিভিন্ন জায়গায় এ ছবির শুটিং হবে। আন্তর্জাতিকভাবে ছবিটি মুক্তির পরিকল্পনা আছে আমাদের। সেই বিষয়টি মাথায় রেখেই শুটিং করা হবে। আর সিদ্ধান্ত নিয়েছি, এখন থেকে নিয়মিত সিনেমা বানাবো। সেজন্য সবার আন্তরিক সহযোগিতা চাই।’

বছর পাঁচেক আগে ‘মোস্ট ওয়েলকাম টু’ ছবিতে সর্বশেষ একসঙ্গে দেখা যায় অনন্ত জলিল ও বর্ষাকে। এর পর তারা ব্যবসা আর সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন।  

উল্লেখ্য, ২০১০ সালে ‘খোঁজ: দ্য সার্চ’ ছবির মধ্য দিয়ে ঢালিউডে ক্যারিয়ার শুরু করা অনন্ত জলিল একে একে ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ও সবশেষ ‘মোস্ট ওয়েলকাম টু’ ছবিতে দর্শকদের নজর কাড়েন। একটি ছবি বাদে বাকি সবগুলো ছবিতেই নায়িকা ছিলেন তার স্ত্রী বর্ষা।