স্ত্রীকে নায়িকা করে হিরো আলমকেও সঙ্গে নিচ্ছেন অনন্ত – Satkhira Vision

May 14, 2021, 11:21 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
স্ত্রীকে নায়িকা করে হিরো আলমকেও সঙ্গে নিচ্ছেন অনন্ত

স্ত্রীকে নায়িকা করে হিরো আলমকেও সঙ্গে নিচ্ছেন অনন্ত

এসভি ডেস্ক: আসছে ফেব্রুয়ারিতেই প্রযোজক ও নায়ক অনন্ত জলিলের নতুন ছবি ‘দিন: দ্য ডে’ এর শুটিং শুরু হবে। ছবিটিতে ইরান, আফগানিস্তান ও তুরস্কের অভিনয়শিল্পীরা কাজ করবেন বলে জানা গেছে। আর এই ছবিতেই আবারও নিজের স্ত্রী বর্ষাকে নায়িকা করছেন অনন্ত জলিল। সেইসঙ্গে বড় কোনও চরিত্রে দেখা যাবে এই সময়ের সবচেয়ে আলোচিত তারকা হিরো আলমকে। 

হিরো আলমের প্রসঙ্গ আসতেই এক সাক্ষাৎকারে অনন্ত জলিল বলেন, ‘হিরো আলম বাংলাদেশে একটা নিজস্ব অবস্থান তৈরি করেছেন। সে অন্য পর্যায়ে চলে গেছে। এখন তো আর তাকে ছোটখাট চরিত্র দেয়া যায় না। আগামী ছবিতে তাকে বড়  কোনও চরিত্রে কাস্ট করবো। যেহেতু আমি কথা দিয়েছি, তাকে অবশ্যই নেবো।’

‘দিন : দ্য ডে’ ছবির কাহিনি ইসলাম ধর্মকে কেন্দ্র করে। ইসলাম যে শান্তির ধর্ম সে বিষয়টিই ছবিতে তুলে ধরা হবে। ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন ছটকু আহমেদ।

বাংলাদেশ-ইরান যৌথ প্রযোজনায় নির্মিতব্য এই ছবিতে ইরানের অন্যতম নির্মাতা মুর্তজা অতাশ জমজম অনন্ত জলিলের সঙ্গে এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন। সুমন ফারুক নামে নবাগত এক বাংলাদেশি নায়ককেও ছবিটিতে দেখা যাবে। 

অনন্ত জলিল বলেন, ‘বাংলাদেশ ছাড়াও তুরস্ক, আফগানিস্তান ও ইরানের বিভিন্ন জায়গায় এ ছবির শুটিং হবে। আন্তর্জাতিকভাবে ছবিটি মুক্তির পরিকল্পনা আছে আমাদের। সেই বিষয়টি মাথায় রেখেই শুটিং করা হবে। আর সিদ্ধান্ত নিয়েছি, এখন থেকে নিয়মিত সিনেমা বানাবো। সেজন্য সবার আন্তরিক সহযোগিতা চাই।’

বছর পাঁচেক আগে ‘মোস্ট ওয়েলকাম টু’ ছবিতে সর্বশেষ একসঙ্গে দেখা যায় অনন্ত জলিল ও বর্ষাকে। এর পর তারা ব্যবসা আর সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন।  

উল্লেখ্য, ২০১০ সালে ‘খোঁজ: দ্য সার্চ’ ছবির মধ্য দিয়ে ঢালিউডে ক্যারিয়ার শুরু করা অনন্ত জলিল একে একে ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ও সবশেষ ‘মোস্ট ওয়েলকাম টু’ ছবিতে দর্শকদের নজর কাড়েন। একটি ছবি বাদে বাকি সবগুলো ছবিতেই নায়িকা ছিলেন তার স্ত্রী বর্ষা।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT