Spread the love

এসভি ডেস্ক: ঢাকা মেট্রোপলিটন পুলিশের রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার বলেছেন, পুলিশ আপনাদের বন্ধু। আপনার যে কোনও বিপদে পুলিশ পাশে থাকবে। পুলিশের সেবা নিন এবং আমাদের সহযোগিতা করুন।

সোমবার (২৮ জানুয়ারি) দুপুরে পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ উপলক্ষে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক র‌্যালি শেষে এসব কথা বলেন তিনি।

মারুফ হোসেন বলেন, আমরা মানুষকে সেবা দিতে চাই। সেজন্য আমরা সব সময় কাজ করছি। এ জন্য সাধারণ মানুষকেও পুলিশকে সহায়তা করতে হবে। আমরা জনগণকে সচেতন করতে চাই। আমাদের নতুন যে কর্মসূচিগুলো হাতে নেওয়া হয়েছে সেগুলো বাস্তবায়ন করার জন্য তারা যেন পুলিশকে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করেন। মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, জঙ্গি, দুর্নীতিবাজ ও বিভিন্ন অপরাধ ও অপরাধী সম্পর্কে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য তাদের আহ্বান জানাই। এক্ষেত্রে তাদের নিরাপত্তার জন্য আমরা অবশ্যই তাদের পরিচয় গোপন রাখবো।

তিনি আরও বলেন, বাংলাদেশের পুলিশের সেবার মান যে উন্নত হয়েছে সেই বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির জন্য আমরা কাজ করছি। উন্নয়নশীল দেশের মানুষ হিসেবে আপনাদের পুলিশি সেবা দেওয়া হচ্ছে সর্বদাই। তাই আমি সবাইকে বলবো,আপনারা পুলিশকে সহায়তা করুন এবং পুলিশিসেবা গ্রহণ করুন। আমরা আপনাদের বন্ধু, যে কোনও বিপদে আপনাদের পাশে সব সময় থাকবো।

তিনি আরও বলেন, আমি সাংবাদিকদেরকে অনুরোধ করছি, আপনারা আমাদেরকে সহযোগিতা করুন। আপনাদের মাধ্যমে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বাড়ানো সম্ভব। এ কাজে আপনাদেরকে এগিয়ে আসতে আহ্বান জানাচ্ছি। বাংলাদেশ এখন উন্নয়নশীল ও মধ্যম আয়ের দেশ। তাই মধ্যম আয়ের দেশের পুলিশদের মান অনুযায়ী আমরা নিজেদেরকে প্রস্তুত করেছি এবং সেই অনুযায়ী জনগণকে সেবা দেওয়া হবে।

এসময় শাহবাগ থানার ওসি আবুল হাসানসহ রমনা বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।