এগিয়ে চলেছে আশাশুনির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নূরানিয়া হাফিজিয়া মাদ্রাসার ভবন নির্মাণ কাজ – Satkhira Vision

May 15, 2021, 2:30 pm

সংবাদ শিরোনাম :
সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ 
এগিয়ে চলেছে আশাশুনির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নূরানিয়া হাফিজিয়া মাদ্রাসার ভবন নির্মাণ কাজ

এগিয়ে চলেছে আশাশুনির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নূরানিয়া হাফিজিয়া মাদ্রাসার ভবন নির্মাণ কাজ

নুরুল ইসলাম, খাজরা প্রতিনিধি: খাজরা বাজরের প্রাণ ক্ষেন্দ্রে কপোতাক্ষ নদের তীরে অবস্থিত দ্বীনি প্রতিষ্ঠান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নূরানিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্বার মাগফেরাত কামনার্থে ২০১৬ সালে মাদ্রাসাটি প্রতিষ্ঠা করেন সাবেক সফল আশাশুনি উপজেলা ছাত্রলীগের সভাপতি, আওয়াগীলীগের আশাশুনি উপজেলা শাখার সাবেক আহবায়ক, আশাশুনি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী, খাজরা ইউনিয়ন থেকে বার বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব এস,এম শাহনেওয়াজ ডালিম।

বর্তমানে মাদ্রাসাটিতে এতিম শিশুসহ ৭০জন ছাত্র/ছাত্রী পড়াশুনা করছেন। মাদ্রাসাটিতে লিল্লাহ বোর্ডিং চালু আছে। চারজন শিক্ষকের সুন্দর পরিবেশে পাঠদান অব্যহত আছে। চেয়ারম্যানের সার্বিক সহযোগিতা ও নজরদারিতার কারনে বর্তমানে মাদ্রাসা ভবনটির নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে।

মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওঃ আজিজুল ইসলামের সঙ্গে কথা হলে জানা যায়, মাদ্রাসাটিতে অধ্যয়নরত ছাত্র/ছাত্রীদের নূরানী ও হেফজ্ এই দুই বিভাগে মান সম্মতভাবে পাঠদান করা হচ্ছে। মাদ্রাসার ভবনটি দ্রুত বাস্তবায়ন করার জন্য সকলের দোয়া কামনা করেন।

এছাড়াও বর্তমান মাদ্রাসাটিতে প্রতিদিন অধ্যয়নরত ছাত্র/ছাত্রীরা ফজর নামাজ শেষে বঙ্গবন্ধু ও তার কন্যা দেশ নেত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT