আশাশুনিতে মৎস্য ঘের জবর দখলের চেষ্টা, আদালতে মামলা – Satkhira Vision

May 14, 2021, 5:40 pm

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক
আশাশুনিতে মৎস্য ঘের জবর দখলের চেষ্টা, আদালতে মামলা

আশাশুনিতে মৎস্য ঘের জবর দখলের চেষ্টা, আদালতে মামলা

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার কুল্যায় মৎস্য ঘেরের জমি জবর দখলের অভিযোগ পাওয়া গেছে। নিজের মৎস্য ঘেরে গেলে পিটিয়ে জখম ও হত্যার হুমকি দিয়ে যাচ্ছে জমি জবর দখলকারী সন্ত্রাসীরা। এব্যাপারে সাতক্ষীরা আদালতে ১৪৫ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং পি-১৭৪০/১৮/১০ (আশাঃ)।

মামলা সূত্রে জানাগেছে উপজেলার কুল্যা ইউনিয়নের গুনাকরকাটি মৌজার জেএল নং ১২, এস এ খতিয়ান নং ২৮৩, ৩০৬, ৩৬৬, ২৩১, ২০৪, ৩১১, ২৭৮, ১০৭, ৪৪৮ এবং অন্যান্য খতিয়ানের ২০৯, ২১৫ থেকে ২৩১দাগ সমূহের মধ্যে ১.৪একর জমিতে দীর্ঘ কয়েক দিন ধরে গুনাকরকাটি গ্রামের মৃত শামছুর হুদার ছেলে মোঃ রবিউল ইসলাম মৎস্য ঘের পরিচালনা করে আসছে। কিন্তু সম্প্রতি একই এলাকার আশু সরদারের ছেলে আবুল হাসান, আব্দুল মান্নান ও কাফিবুল্লাহ সরদার একত্রিত হয়ে ওই সম্পত্তি গায়ের জোরে বে-আইনি ভাবে দখল করে রেখেছে।

রবিউল ইসলাম গত ইং ১৮/০১/১৭ইং তারিখে ১৩/১৫জন জমির মালিকগন তাদের পৈত্রিক তপশীল বর্ণিত জমি রবিউল ইসলামের নিকট ৫বছর মেয়াদি (২০২১সাল পর্যন্ত) লীজ প্রদান করে। কিন্তু উক্ত দখলদার বাহিনী ঘের মালিক রবিউল ইসলামকে তার মৎস্য ঘের দখল করে নিয়ে বলে ঘেরে গেলে পিটিয়ে জখম ও হত্যা করবে বলে হুমকি দিয়ে যাচ্ছে।

এমতাবস্থায় অসহায় রবিউল ইসলাম হতাশাগ্রস্থ হয়ে প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তার আশুহস্তক্ষেপ কামনা এবং বিজ্ঞ আদালতে ভূমি দস্যুদের বিরুদ্ধে অতিদ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া দাবী জানিয়েছেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT