Spread the love

শেখ বাদশা, আশাশুনি প্রতিনিধি: জনগণ ও পুলিশের সম্পর্ক আরও সুদৃঢ় করার লক্ষে সারাদেশের ন্যায় আশাশুনিতে পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ পালিত হয়েছে।

দিবসটি উপদ্যাপনের লক্ষে রোববার সকাল সাড়ে ১০টায় আশাশুনি থানা পুলিশের আয়োজনে থানা চত্ত্বরে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আশাশুনি থানা চত্ত্বরে এসে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, বাংলাদেশ পুলিশ প্রধানের নির্দেশনায় দেশের অন্যান্য থানায় ন্যায় আশাশুনি থানার জনগণের যে কোন বিপদে তাদের পাশে থেকে সর্বদা আইনের সহায়তা দিতে এবং থানার সকল সেবা সমূহ জনসাধারণকে জানানো আমাদের মূল উদ্দেশ্য। আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথের নেতৃবৃন্দের বণাঢ্য র‌্যালীটিতে অংশগ্রহণ করেন পুলিশ পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমানসহ সকল এসআই, এএসআই, পুলিশ সদস্যবৃন্দ, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ঢালী সামছুর আলম, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এস এম সাহেব আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বিপুল, আশাশুনি প্রেসক্লাস নেতৃবৃন্দ, আশাশুনি রিপোর্টার্স ক্লাব নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের দফাদার ও গ্রাম পুলিশবৃন্দ।

এসময় পুলিশের সেবাসমূহ সম্পর্কিত তথ্য সম্বলিত লিফলেট বিতরণ করেন ওসি বিপ্লব কুমার নাথ।