Spread the love

ফিরোজ জোয়ার্দ্দার: সাতক্ষীরা-১ (তালা- কলারোয়া) আসনে নৌকার প্রার্থী এড মুস্তফা লুৎফুল্লাহ নির্বাচনী আঞ্চলিক অফিসে হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

এসময় দুর্বৃত্তরা ১২/১৪ টি ককলেট বিস্ফোরণ করে এলাকা ত্রাস সৃষ্টি করেন। এতে নৌকার প্রার্থীর নির্বাচনী জরুরি কাগজপত্রসহ বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবির পুড়ে য়ায়।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) গভীর রাতে দূর্বৃত্তরা এ হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন। স্থানীয় সূত্রে জানা যায়, কলারোয়া উপজেলা ওফাপুর মোড়ে আওয়ামীলীগের আঞ্চলিক নির্বাচনী অফিসে ৪৫ থেকে ৫০ জনের অজ্ঞাত দুর্বৃত্তরা এ হামলা চালায়। এসময় তারা অফিসে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন। এতে অফিসের ভেতরে থাকা নির্বাচনী পোষ্টার, চেয়ার টেবিল ও জরুরী কাগজপত্র পুড়ে যায়।

সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে নৌকার প্রার্থী এড মুস্তফা লুৎফুল্লাহ বলেন, শুধু তাদের নির্বাচনী অফিস নয়, ওই রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন নির্বাচনী ৃঅফিসগুলোতে ধারাবাহিকভাবে এ হামলা চালিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি করেছে তারা। এসব ঘটনায় বিএনপির প্রার্থীর লোকজন জড়িত বলে অভিযোগ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

উপজেলা রিটার্নিং কর্মকর্তা আরএম সেলিম শাহনেওয়াজ জানান, বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে। কোনোভাবেই নির্বাচনী পরিবেশ বিঘ্নকারীদের ছাড় দেওয়া হবে না।

থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মেদ জানান- ওই রাতে খবর পেয়ে সাতক্ষীরা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ ও থানা পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেন এবং সেখান থেকে একটি তাজা ককটেল উদ্ধার সহ ৮ বিএনপি’র নেতাকর্মীকে আটক করা হয়।

এঘটনায় কলারোয়া থানায় একটি মামলা নং-১৭(১২)১৮ দায়ের হয়েছে বলে তিনি জানান।