ভারতের সেরা মুখ্যমন্ত্রী মমতা – Satkhira Vision

May 15, 2021, 3:33 pm

সংবাদ শিরোনাম :
সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ 
ভারতের সেরা মুখ্যমন্ত্রী মমতা

ভারতের সেরা মুখ্যমন্ত্রী মমতা

এসভি ডেস্ক: ভারতের সেরা মুখ্যমন্ত্রী হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের সামগ্রিক উন্নয়নের জন্য পেলেন স্কচ চিফ মিনিস্টার অব দ্য ইয়ার পুরস্কার। 

স্কচ গ্রুপের পক্ষ থেকে টুইটারে মমতাকে শুভেচ্ছা জানিয়ে বলা হয় যে, প্রশাসনকে উন্নতির শিখরে নিয়ে গিয়েছেন তিনি। যে সব রাজ্যের প্রশাসন ভালো কাজ করেছে ২০১৮ সালে, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের স্থান রয়েছে তাদের সবার উপরে। মোট ৩১টি স্কচ পুরস্কার পেয়েছে এইবারে পশ্চিমবঙ্গ সরকার। শুধু প্রশাসন চালানোর জন্যই নয়।  সংস্কৃতি, অর্থ, গ্রাম ও নগরের উন্নয়নের জন্যও রাজ্য সরকারকে এই পুরস্কারে সম্মানিত করা হয়েছে বলে জানানো হয়। 

এর আগে, কন্যাশ্রী প্রকল্পের জন্য রাষ্ট্রপুঞ্জ থেকে সম্মান পেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় ও তার সরকার। রাজ্যের কন্যাদের জীবনধারণকে উন্নতির শিখরে পৌঁছে দেওয়ার লক্ষ্যেই শুরু হয়েছিল এই প্রকল্প। যা সমাজের সর্বস্তর থেকেই পেয়েছে প্রভূত প্রশংসা। ১০০ দিনের কাজের প্রকল্পের সফল রূপায়ণের জন্যও মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে স্কচ পুরস্কার দেওয়া হয়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT