নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহায় ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দোগে জরুরি সভার আয়োজন করা হয়।

বুধবার বিকাল সাড়ে ৪টার সময় ভবানীপুর র্পূব পাড়া মোড়ে সভায় ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আমিনুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা জজকোর্ট এর অতিরিক্ত পিপি ও জেলা আওয়ামীলীগের সদস্য অ্যাড. আব্দুল লতিফ। 

সভায় আরো উপস্থিত ছিলেন, বাঁশদহা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এস এম মোশারফ হোসেন, সহ-সভাপতি তহিদুর রহমান, সাধারন সম্পাদক মাষ্টার মফিজুর রহমান, দপ্তর সম্পাদক সেলিম উদ্দীন,  ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক খোরশেদ আলম রিপন, মুক্তযোদ্ধা মতিয়ার রহমানসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এ সময় বক্তারা বলেন, যারা আওয়ামীলীগের কোন নেতা কর্মীদের বিরোধিতা করবে ও নৌকার পোষ্টার ছিড়বে সে যে দলেরই হোক না কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

তারা বলেন,  শেখ শরিফুজ্জামান বিপুল ও  বদরুজ্জামান খোকা বর্তমানে বিভিন্ন চিহ্নিত জামাত নেতা মুজিদকে ওয়ার্ড সভাপতিসহ বিভিন্ন 
নেতাকর্মীদের নিয়ে কমটি গঠন করে আওয়ামীলীগের বিরোধিতা করছে। 

তাদের কারণে অত্র ইউনিয়নে কেউ শান্তিতে ঘুমাতে পারেনা। বিপুল, খোকা ও মুজিদ বাঁশদহা এলাকার চিহ্নিত দালালে পরিণত হয়েছে। দালালী করতে করতে তারা সীমা ছাড়িয়ে গেছে।মানুষকে বিভিন্নভাবে  হয়রানি করছে। যারা তাদের সমর্থন করে তারা বিপুল, খোকা ও মুজিদের কাছে ভালো আর যারা তাদের এই অপরাধের সমর্থন করে না তারা হয়ে যায় চোরাকারবারি, মাদক ব্যবসায়ী। সকলকে তাদের ব্যাপারে সজাগ থাকার  আহবান জানানো হয়।

এসময় সাতক্ষীরা ২ আসনের নৌকার প্রার্থী বীর মুক্তযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবিকে বিজয়ী করতে সকলকে এক যোগে কাজ করার আহবান জানান বক্তারা।