কলারোয়ায় টনি ক্লিনিকের উদ্ভোধন – Satkhira Vision

March 4, 2021, 6:49 pm

কলারোয়ায় টনি ক্লিনিকের উদ্ভোধন

কলারোয়ায় টনি ক্লিনিকের উদ্ভোধন

ফিরোজ জোয়ার্দ্দার: সাতক্ষীরার কলারোয়ায় ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্যে- এই প্রতিপাদ্যকে সামনে রেখে মানব সেবার ব্রত নিয় নতুন ধারায় যাত্রা শুরু করলো খ্যাতিম্যান টনি ক্লিনিক।

বুধবার (১৯ ই ডিসেম্বর) সকাল ১০ টার দিকে পৌর সদরের আলীয়া মাদ্রাসা মোড়ে অবস্থিত টনি ক্লিনিকে শুভ উদ্ভোধন ঘোষনা করেন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল। এসময় তিনি বলেন, সুস্থ্যধারার সেবার মান নিশ্চিত করতে ক্লিনিক কর্তৃপক্ষকে সজাগ দৃষ্টি রাখতে হবে। কোন রুগী যেন হয়রানির শিকার না হয় এবং সঠিক চিকিৎসা সেবা পাই সেদিকে লক্ষ্য রেখে পথ চলতে হবে। তাছাড়া কোন অনিয়ম বরতাস্ত করা হবে না।

সাতক্ষীরা মেডিকেল কলেজের প্রফেসার আসিফ কাওসার ও টনি ক্লিনিকের জেনারেল প্যাকটিশনাল তৌহিদুর রহমান তৌহিদ এবং ম্যানেজার আবুল কালামের যৌর্থ উদ্দ্যোগে আবার নতুনভাবে যাত্রা শুরু করলো এই প্রতিষ্ঠানটি। শুভ উদ্ভোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর সভার প্রৌকশলী ওজিয়ার রহমান, বিশিষ্ট চিকিৎসক আলহাজ্জ্ব শেখ আব্দুল হান্নান, নূরুল ইসলাম, মহিদুল ইসলাম, কলারোয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ফিরোজ জোয়ার্দ্দারসহ বিভিন্ন ঔষধ কোম্পানীর প্রতিনিধিরা প্রমুখ।

উদ্ভোধন শেষে ক্লিনিকের সার্বিক বিষয়ে মোনাজাত পরিচালনা করেন ট বাজার জামে মসজিদের ইমাম ওসমান গনী। আপডেট দিয়েন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT