Spread the love

ফিরোজ জোয়ার্দ্দার: সাতক্ষীরার কলারোয়ায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাউছার বলেছেন, বাংলাদেশের অগ্রগতি অব্যাহত রাখতে এবং বাংলাদেশের মানুষ যেন ভালো থাকে সে পরিবেশ সৃষ্টি করতে আরও পাঁচটি বছর এ সরকারের ক্ষমতায় থাকা একান্ত প্রয়োজন।

তিনি আরো বলেন, আমি বাংলাদেশের মানুষের কাছে নৌকা মার্কায় ভোট চাই এই কারণে, বাংলাদেশের অগ্রযাত্রা যেনো কেউ কেড়ে নিতে না পারে। স্বাধীনতা বিরোধী, খুনি, রাজাকার আলবদর, বুদ্ধিজীবী হত্যাকারী, গ্রেনেড হামলাকারী, দুর্নীতিবাজ, অস্ত্র চোরাকারবারী, সাজাপ্রাপ্ত খুনী
আসামীরা কখনই এই দেশকে এগিয়ে নিয়ে যেতে দেবে না।

যে ঐক্যফ্রন্ট হয়েছে তারা নাকি সরকার গঠন করবে। সেই সরকারের প্রধান কে হবেন সেটা তারা এখনো দেখাতে পারেননি।

আবু কাউছার বলেন, ‘দেশের মানুষ যখন ভালো আছে, দেশ যখন সামনের দিকে এগিয়ে যাচ্ছে, সেই পরিস্থিতিকে তারা স্বেচ্ছাচারিতা বলছে। দেশের ভালো চাওয়া এবং দেশের মানুষের ভালো থাকা যদি স্বেচ্ছাচারিতা হয় তাহলে তারা কী চান? তারা যে পরিবর্তনের কথা বলছেন তারা ক্ষমতায় গেলে আবার লুটপাট, অগ্নিসংযোগ, মানিলন্ডারিং, দশ ট্রাক অস্ত্র চোরাচালান, একযোগে ৬৩টি জেলায় বোমা বিস্ফোরণ, গ্রেনেড হামলা, বাংলা ভাই সৃষ্টিকারী, এতিমের টাকা আত্মসাত করা যায় সেই পরিস্থিতি ফিরিয়ে আনবেন? না দেশকে আর পিছনে ফেলে রেখে যেতে চাইনা শেখ হাসিনা। ২০১৩ সালের নির্বাচন বানচাল করতে শান্ত কলারোয়াকে অশান্ত করে আমার ৪ আওয়ামীলীগের কর্মীকে জামায়াত- শিবির ক্যাডাররা নির্মমভাবে হত্যা করেছে। তার মধ্য স্বেচ্ছাসেবকলীগ কর্মী রবিউল ইসলাম ছিল।

কলারোয়াবাসী আজও ভুলিনি সেই নির্মম হত্যার কথা। যারা মানুষ হত্যা করে ক্ষমতার আসতে চাই তাদেরকে আগামী নির্বাচনে পরাজিত করে আওয়ামীলীগকে বিজয়ী করতে হবে। কোন খুনী, সন্ত্রাসীরা যেন ক্ষমতায় আসতে না পারে সেজন্য সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রেখে মুস্তফা লুৎফল্লাহকে নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় বসানোর আহবান করি।

জয়নগর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দ্যোগে সোমবার (১৭ ই ডিসেম্বর) সন্ধ্যার পর ধানদিয়া চৌরাস্তা বাজার চত্বরে নৌকা মার্কার নির্বাচনী পথসভায় প্রধান অতিথী’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার আজিজুর রহমানের সভাপতিত্বে পবিত্র কুরআন তেলোয়াতের মাধ্যমে পথসভায় বিশেষ অতিথী বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সাবেক যুবলীগের সাধারণ সম্পাদক কায়কোবাদ কবীরের পরিচালনায় পথসভায় আরোও বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মীর মোস্তাক আলী, ইউপি চেয়ারম্যানগন শামসুদ্দীন আল- মাসুদ বাবু, শেখ ইমরান হোসেন, রবিউল হাসান, সাংবাদিক মোশাররফ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ আশিকুর রহমান মুন্না, যুগ্ন আহবায়ক রেজানুজ্জামান লিটু, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ প্রমুখ।