Spread the love

এসভি ডেস্ক: সত্যিই কী পুলিশের হাতে গ্রেপ্তার হলেন পপি? ‘গোপনে বিয়ে করায় পরিবারের করা মামলায় গ্রেপ্তার হলেন পপি…’ এমন ক্যাপশন দিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন পরিচালক অনন্য মামুন। পরে পপির সঙ্গে যোগাযোগ করা হল।

তিনি জানান,‘এমন কিছুই নয়। এটি তো ওয়েব সিরিজের একটা কাজ। সিরিজটির নাম ইন্দুবালা। অনন্য মামুন নির্মাণ করছেন। এরই একটি দৃশ্যে গোপন বিয়ের কারণে গ্রেপ্তার করে পুলিশ। সেই ছবি পরিচালক পোস্ট করেছেন।’

ইদানিং ওয়েব সিরিজে কাজ করছেন বাংলাদেশের বেশ ক’জন নায়িকা। তাদের একজন পপি। হঠাৎ করে ওয়েব সিরিজ করছেন, কারণ কী? জানতে চাইলে এ নায়িকা বলেন, ‘সারা পৃথিবীতে এখন অনলাইন সিরিজ জনপ্রিয়। নামী শিল্পীরা কাজ করছে তাতে। এই সিরিজটির বাজেট বেশ ভালো। সুতরাং পরিকল্পনা করে গুছিয়ে কাজ করা যাবে। এ কারণেই কাজ করছি। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

জানা যায়, ‘ইন্দুবালা’য় দেখা যাবে, সমাজ জঞ্জালে ভরা সমাজ। চারদিকে শুধু অন্যায়, দুর্নীতি। এই অনাচার থেকে সাধারণ মানুষকে মুক্ত করতে ইন্দুবালা এগিয়ে আসেন। তিনি প্রতিবাদী একজন নারী।কিন্তু হিংসা কিংবা সহিংসতা দিয়ে নয়, ভালোবাসার পরম মমতায় সমাজ থেকে অন্যায় দূর করতে সে দৃঢ়প্রতিজ্ঞ। তিনিই পপি।

সিরিজটিতে পপি ছাড়াও তারিক আনাম খান, এ বি এম সুমন, শহীদুজ্জামান সেলিম, আঁচল প্রমুখ অভিনয় করেছেন। আগামী ১৫ নভেম্বর থেকে এটি প্রচারে আসবে বলে জানিয়েছেন পরিচালক।