নৌকা বিজয়ের লক্ষ্যে আওয়ামীলীগের বিশেষ প্রস্তুতি সভা – Satkhira Vision

February 28, 2021, 12:51 am

নৌকা বিজয়ের লক্ষ্যে আওয়ামীলীগের বিশেষ প্রস্তুতি সভা

নৌকা বিজয়ের লক্ষ্যে আওয়ামীলীগের বিশেষ প্রস্তুতি সভা

ফারুক হোসেন রাজ, কলারোয়া: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতীককে নিরাংকরুশ ভাবে বিজয়ী করতে কলারোয়া উপজেলা আওয়ামীলীগ এর আয়োজনে উপজেলা ফুটবল মাঠ প্রাঙ্গনে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৮ ডিসেম্বর১৮)  বিকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া)’র বর্তমান সংসদ সদস্য ও আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলের পক্ষ থেকে (নৌকা প্রতীক) প্রতীকের মনোনীত প্রার্থী এ্যড. মোস্তফা লুৎফুল্লাহ।

উপজেলা যুবলীগের সভাপতি শেখ মাসুমুজ্জামান মাসুমের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম, কলারোয়া পৌর মেয়র (ভারপ্রাপ্ত) মনিরুজ্জামান বুলবুল, ১২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, উপজেলা আওয়ামীলীগ, পৌরসভা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ হাজারো আওয়ামীলীগ সমর্থকবৃন্দ।

ফিরোজ আহম্মেদ স্বপন তার শুভেচ্ছা বক্তব্যে আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক দিক উল্লেখ করে বলেন, “জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকাকে বিজয়ী করার জন্য আমরা রাজপথে প্রয়োজনে নিজেদের জীবন বিসর্জন দেব। এই উপজেলার প্রত্যেকটি কেন্দ্রে নৌকা প্রতীক জয়ী হবে এই আশাবাদ ব্যক্ত করে তিনি উপস্থিত নেতা কর্মীদের জামায়াত বি এন পি’র যে কোন ষড়যন্ত্র রুখে দিতে সজাগ থাকার আহ্বান জানান”।

প্রধান অতিথি তার বক্তব্যে আওয়ামীলীগ “সরকারের অকল্পনীয় উন্নয়নের কথা স্মরণ করে বলেন, নৌকা প্রতীক শেখ হাসিনার প্রতীক, নৌকা প্রতীক সাধারন মানুষের প্রতীক। দেশে উন্নয়নের যে জোয়ার বইছে এর ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশনেত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে আমি আবারো আপনাদের সেবা করার সুযোগ চাই। ১৪ দল তথা নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য নৌকা প্রতীকে ভোট দিতে সকলের প্রতি আহ্বান জানান”।

এর আগে সভার শুরুতে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ আগামী সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়ার)’র নৌকার মাঝি এ্যাড. মোস্তফা লুৎফুল্লাহকে পুস্পমাল্য দিয়ে বরণ করে নেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT