ওয়ার্ল্ড ভিশনের অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে আশাশুনিতে মানববন্ধন – Satkhira Vision

March 8, 2021, 10:39 pm

সংবাদ শিরোনাম :
অসুস্থ্য আ’লীগ নেতাকে দেখতে গেলেন সদর উপজেলা চেয়ারম্যান বাবু তালা: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা সাতক্ষীরা: পাথরের ভেতর ইটের ‘খোয়া’ হাতেনাতে ধরলেন ইঞ্জিনিয়ার(ভিডিও).. তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা
ওয়ার্ল্ড ভিশনের অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে আশাশুনিতে মানববন্ধন

ওয়ার্ল্ড ভিশনের অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে আশাশুনিতে মানববন্ধন

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে এপি ওয়ার্ল্ড ভিশনের অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে দীর্ঘ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ঙ্গলবার সকাল ১১ টায় আশাশুনি-সাতক্ষীরা সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ভুক্তভোগী পরীক্ষার্থী ও স্থানীয়রা অংশ গ্রহণে অনুষ্ঠিত মানববন্ধনে

বক্তারা বলেন, চলতি বছরের অক্টোরব মাসে কমিউনিটি ফ্যাসিলিটেটর, কমিউনিটি প্রমোটর, আল্ট্রাপোর গ্রাজুয়েশন ফ্যাসিলিটেটর, স্পন্সারশীপ ফ্যাসিলিটেটর, ভ্যালুচেইন ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর, কমিউনিটি ফ্যাসিলিটেটর ওয়াশ এবং ডাটা এন্ট্রি পদে নিয়োগ দেন আশাশুনি এপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।

লিখিত পরীক্ষা থেকে শুরু করে ভাইবা পরীক্ষা অনুষ্ঠিত হয় শুধু মাত্র লোক দেখানো। স্বজন প্রীতি ও গোপনে অর্থের বিনিময়ে নিয়োগ দেওয়া হয়েছে। তারা আরও বলেন নিয়োগ প্রকাশের পর প্রায় ৩২৯ জন প্রার্থী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়।

যার লিখিত পরীক্ষা ৪ঠা নভেম্বর আশাশুনি আলিয়া মাদ্রাসা কক্ষে বেলা ১.৩০ টায় হওয়ার কথা থাকলেও পরীক্ষা অনুষ্ঠিত হয় বিকাল ৩.৩০ টার । পরীক্ষা শেষে তড়িঘড়ি করে একদিন পর মোবাইলে ভাইবার জন্য ডাকা হয় কিছু প্রার্থীদের। এর জন্য পত্রিকায় বা নোটিশ বোর্ডে কোন তালিকা প্রকাশ করা হয়নি। বেশির ভাগ ফ্যাসিলিটেটরদের আগে থেকেই বলা হয়েছে তারা কে কোন পদে পরীক্ষা দেবে এবং তাদেরকেই নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়া ইনহেল্ডার প্রোজেক্টের আল্ট্রাপোর গ্রাজুয়েশন ফ্যাসিলিটেটর পদে কুল্যা ইউনিয়নে ২জন ও বড়দল ইউনিয়নে ২জন করে ফ্যাসিলিটেটর নেওয়া কথা থাকলেও ভাইবা বোর্ডের পর একজন করে নেওয়া হয়েছে উল্লেখ করেন বক্তাগন।

অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন সমাজসেবক হাবিবুর রহমান, হাতেম আলি, এজদান আলি, তোফায়েল আহমেদ, শহিদুর ইসলাম, রমজান আলি, সাগর মাহমুদ, পরীক্ষার্থী জ্বলেমিন হোসেন, আহসান হাবীব, ফয়জুল্লাহ সুমন, সাবরিনা খাতুন, দিপংকর, রিপন, মিলন হোসেন, মিনারুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে তারা অবিলম্বে এ অবৈধ নিয়োগ বাতিলে দাবী জানিয়ে সাতক্ষীরা জেলা প্রশাসক সহ সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করেছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT