Spread the love

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় যৌতুকের দাবীকৃত টাকা না পেয়ে রোজিনা খাতুন (২৫) নামের এক গৃহবধূকে বেধঢ়ক মারপিটের পর বাড়ীর ছাদ থেকে ফেলে দিয়ে হত্যার চেষ্টা করেছে পাষন্ড স্বামী,শ্বাশুড়ী ও সতীন।

ঘটনাটি ঘটছে উপজেলার দক্ষিন পারুলিয়া গ্রামে। এঘটনায় গুরুতর জখম রোজিনা খাতুন সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিকদের জানান,গত ৪ মাস আগেই ইসলামী শরীয়াহ মোতাবেক তার বিয়ে হয় দক্ষিন পারুলিয়া গ্রামের মোসলেম মোড়লের ছেলে আনারুল মোড়লের সাথে। বিয়ের মাস পেরুতে না পেরুতেই যৌতুকের দাবী করে রোজিনাকে মারপিট করতে থাকে তার স্বামী আনারুল। মারপিটে বাধ্য হয়ে রোজিনা তার স্বামী আনারুলে হাতে যৌতুকের ৫০ হাজার টাকা তুলে দেন। বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে শালিস বৈঠকও অনুষ্ঠিত হয়।

সম্প্রতি তার স্বামী আনারুল আবারো তাকে ৫০ হাজার টাকা যৌতুকের দাবী করে করে নির্যাতন চালাতে শুরু করে। কিন্তু যৌতুকের দাবীকৃত ৫০ হাজার টাকা যোগাড় করতে না পারার বিষয়টি শনিবার তার স্বামীর বাড়ীতে যেয়ে বললেই তাকে বেধঢ়ক মারপিট শুরু করে তার পাষন্ড স্বামী আনারুল,শ্বাশুড়ী আয়েশা বিবি ও সতীন রাশিদা খাতুন। মারপিটের এক পর্যায়ে নিজেকে বাঁচাতে ভিকটিম রোজিনা দৌড়ে তার স্বামী আনারুলের বাড়ীর ছাদে উঠলে তাকে নির্মমভাবে ছাদ থেকে ফেলে দেয় স্বামী আনারুল সহ সতীন রাশিদা ও শ্বাশুড়ী আয়েশা বিবি।

এঘটনায় আহত রোজিনা কে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সখিপুরস্থ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভতি করে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে ভিকটিমের পরিবার।