Spread the love

কলারোয়া প্রতিনিধি: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষে কলারোয়ার বোয়ালিয়া কলেজ মোড় প্রাঙ্গনে এক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

সোমবার ( ০৩ডিসেম্বর১৮) সন্ধ্যায় কেড়াগাছি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের জয়েন সেক্রেটারি এস এম আফজাল হোসেন হাবিলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মদ স্বপন।

বিশেষ অতিথি ছিলেন, অত্র ইউপি সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রদর্শক শাহিনুর রহমান, ইউপি সদস্য আবুল কাশেমসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের শত শত নেতা কর্মী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি  বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। বহিঃবিশ্বের কাছে আমাদের দেশ উন্নয়নের রোল মডেল। উন্নয়নের এধারা বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।

আওয়ামীলীগ সরকারের উন্নয়নের বিভিন্ন দিক উল্লেখ করে তিনি উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশে বলেন, দেশে জামায়াত বি এন পি’র আর কোন সহিংসতা করতে দেওয়া হবে না। ১৩/১৪ সালের মত জালাও পোড়াও নাশকতা করতে দেওয়া হবে না। অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আবারো নৌকাকে বিজয়ী করতে নেতাকর্মীদের নিরালস ভাবে কাজ করার আহ্বান জানান।