আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার প্রাণকেন্দ্র বুধহাটা বাজারের মেইন সড়ক আশাশুনি টু সাতক্ষীরা সড়কের উপর যত্রতত্র ভ্যান গাড়ীসহ ছোট থেকে মাঝারী ধরনের যানবাহন পার্কিং করায় প্রতিনিয়ত যানজটের সৃষ্টি হচ্ছে।

বুধহাটা বাজার করিম সুপার মার্কেটের সম্মুখে যাত্রীবাহী বাস, সড়কের ধারে ব্যাটারী ভ্যান, বিভিন্ন দোকানে পন্যবাহী ট্রাক থেকে মালামাল লোড-আনলোড করার কারণে যানজট সৃষ্টি হওয়ার প্রধান লক্ষণ। আশাশুনি টু সাতক্ষীরা সড়কের বুধহাটা বাজার সড়কের উপর বে-আইনি ভাবে যত্রতত্র ভাবে যানবাহন পার্কিং করা থাকলেও এ যেন দেখার কেউ নেই। প্রশাসন যেন দেখেও দেখছেন না। যানজটের ফলে সড়কে চলাচলরত অন্যান্য যাত্রীবাহী বাস, ট্রাক সহ ছোট-বড় যানবাহনের চলাচলে ব্যাপক সমস্যার সৃষ্টি হচ্ছে। গতকাল সোমবার বিকালে পন্যবাহী ট্রাক থেকে মালামাল আনলোড করার কারণে, সড়কের উপর যাত্রীবাহী দাড়ানোর কারণে এবং সড়কের একটি ধার ব্যাটারী ভ্যান চালকরা দখল করার কারণে সড়কের মধ্যে প্রতিবন্ধকতার সৃষ্টি হতে দেখা গেছে। ফলে সৃষ্টি হয়েছে তীব্র যানজট।

স্থানীয়দের সহায়তায় প্রায় আধা ঘন্টা পর যানজট মুক্ত হয় সড়ক। নির্বাচনকে গুরুত্ব দিয়ে আশাশুনি উপজেলার প্রাণ কেন্দ্র বুধহাটা বাজারকে যানজট মুক্ত করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন স্থানীয়রা।