Spread the love

দেবহাটা প্রতিনিধি: শিল্পী ঐক্যজোটের মাধ্যমে দীর্ঘদিন যাবৎ অসুস্থ সাতক্ষীরা জেলার বিশিষ্ট যাত্রাশিল্পী শংকরী হাজারীর চিকিৎসায় ৫ লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা।

হৃদযন্ত্র, কিডনী ও কানের মারাত্মক সমস্যায় ভুগছিলেন যাত্রাশিল্পী শংকরী হাজারী। বিষয়টি জানতে পেরে সাতক্ষীরার কৃতিসন্তান, শিল্পী ঐক্যজোটের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক টিভিনাট্য পরিচালক জি.এম সৈকত এর সহযোগিতায় এগিয়ে আসেন। তারই প্রচেষ্টায় প্রাথমিকভাবে জেলা প্রশাসন ও জেলা পরিষদের মাধ্যমে কিছুটা সহযোগিতা পেলেও শংকরী হাজারীর চিকিৎসার জন্য তা যথেষ্ট ছিলোনা। কিছুদিন আগে যাত্রা শিল্পী শংকরী হাজারীর চিকিৎসা সহায়তার জন্য আবেদনপত্র প্রধানমন্ত্রীর কাছে জমা দেন জিএম সৈকত। এরই প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসুস্থ শংকরী হাজারীকে চিকিৎসার জন্য পাঁচ লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

শনিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে অভিনেত্রী শংকরী হাজারীর হাতে অনুদানের চেক তুলে দেয়া হয়।

এসময় জিএম সৈকত সহ আরো উপস্থিত ছিলেন শংকরী হাজারীর ছোট বোন ভগবতী হাজারী।

প্রধানমন্ত্রীর অনুদান পেয়ে শংকরী হাজারী বলেন, প্রধানমন্ত্রী আমাকে সহযোগিতা করেছেন,আমি চির কৃতজ্ঞ। জানিনা কিভাবে কৃতজ্ঞতা জানিয়ে আমি প্রধানমন্ত্রীর ঋণ শোধ করবো। আর জিএম সৈকত আমার মতো অসহায় শিল্পীর চিকিৎসা সেবায় এগিয়ে এসে সত্যিই একজন ভাইয়ের দায়িত্ব পালন করছে। তার জন্য অনেক শুভকামনা ও আর্শিবাদ।