সাংসারিক গন্ডগোলের প্রতিবাদ করতে যেয়ে প্রতিবেশীর মারপিটে আহত ভাই-বোন – Satkhira Vision

May 13, 2021, 3:13 am

সংবাদ শিরোনাম :
তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ  কলারোয়া: ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী আটক কলারোয়া পৌরসভায় সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কালিগঞ্জ: ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে ঋণগ্রস্ত দলিল লেখকের আত্মহত্যা
সাংসারিক গন্ডগোলের প্রতিবাদ করতে যেয়ে প্রতিবেশীর মারপিটে আহত ভাই-বোন

সাংসারিক গন্ডগোলের প্রতিবাদ করতে যেয়ে প্রতিবেশীর মারপিটে আহত ভাই-বোন

ফিরোজ জোয়ার্দ্দার: সাতক্ষীরার কলারোয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাই- বোনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। আহত ভাই ও বোন কলারোয়া সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনাটি উপজেলার গোছমারা মানিকনগর গ্রামে শুক্রবার (৩০নভেম্বর) রাত ৯টার দিকে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই গ্রামের মৃত মোনজেল বিশ্বাসের ছেলে শফিকুল, বিল্লাল ও ইকবাল নিজেরা তাদের সাংসারিক বিষয় নিয়ে প্রায়ই সময় গন্ডগোল করতো। এতে বিরক্ত হয়ে তাদের প্রতিবেশী মৃত আফছার উদ্দীন বিশ্বাসের ছেলে মুদী ব্যবসায়ী আহসান উল্লাহ (২৫) ও মেয়ে নারগিস বেগম (২৮) প্রতিবাদ করেন। এরই জেরে শুক্রবার রাত ৯ টার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে শফিকুল, বিল্লাল ও ইকবাল ক্ষিপ্ত হয়ে আহসান উল্লাহকে একা পেয়ে এলোপাতাড়ী মারপিট করেন।

এসময় তার ডাক চিৎকারে বোন নারগিস বেগম এগিয়ে আসলে তিনিও মারপিটের শিকার হয় হয়ে আহত হন। গুরুতর আহত নারগিস বেগম ও আহসান উল্লাহকে সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এঘটনার বিচার চেয়ে আহতদের আরেক ভাই আমানুল্লাহ বাদী হয়ে কলারোয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন বলে জানা যায়।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT