‘পুলিশের দ্বারা আর কেউ হয়রানি হবেনা’ – Satkhira Vision

March 8, 2021, 9:19 am

সংবাদ শিরোনাম :
তালা: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই!
‘পুলিশের দ্বারা আর কেউ হয়রানি হবেনা’

‘পুলিশের দ্বারা আর কেউ হয়রানি হবেনা’

এসভি ডেস্ক: সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান বলেছেন, ‘সাতক্ষীরা জেলা সব দিক থেকে ইতিহাস তথা বিশ্বের দরবারে পরিচিত লাভ করলেও কিছু মানুষ তাদের কুকর্ম দ্বারা বদনাম রটিয়েছে। যারা এসমস্ত করেছে তাদের আমরা লাল কার্ড দেখিয়েছি।

তিনি বলেন, আমরা শুধু আপনাদের সাথে নয়-পাশে আছি। কেউ যদি নির্বাচনকে সামনে রেখে কোনো প্রকার অরাজকতা করার চেষ্টা করে তাহলে আমি আমার ভিজিটিং কার্ড দিয়ে যাচ্ছি, সরাসরি আমাকে জানাবেন। আমি অবশ্যই ব্যবস্থা নেব। কেউ প্রশাসনকে ব্যবহার করে যদি সাধারণ মানুষকে হয়রানি করে আমাকে জানাবেন। এটা পুলিশের জন্য কঠোর সতর্কবার্তা। পুলিশের দ্বারা আজ থেকে এই জনপদে আর কেউ হয়রানি হবেনা।’


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT