Spread the love

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার ঢেপুখালী পল্লীতে এক গৃহ বধুকে জোর পূর্বক শ্লীলতাহানী ঘটিয়ে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এঘটনায় ভুক্তভোগী হাফিজা খাতুন থানায় লিখিত ভাবে অভিযোগ করার পর মামলা তুলে নিতে অভিযুক্তরা বিভিন্ন ভাবে হুমকি ধামকি প্রদান করে চলেছে।

জানাযায়, নওয়াপাড়া ইউনিয়নের ঢেপুখালী গ্রামের হাফিজা খাতুনকে কালাবাড়িয়া গ্রামের জাফর আলীর ছেলে আসাদুল, ঢেপুখালী গ্রামের ছবেদ আলীর ছেলে মফিজুল একই গ্রামের আব্দুল মাজেদের ছেলে আনারুল ইসলাম, রেজাউলের ছেলে ইব্রাহিম বিভিন্ন ভাবে কু-প্রস্তাব দিয়ে আসতো। সেই সুযোগকে কাজে লাগিয়ে শুক্রবার সন্ধ্যায় হাফিজা খাতুন ভাড়াটিয়া মোটর সাইকেল যোগে তার দাদার বাড়ি উপজেলার চালতেতলায় যাওয়ার পথে মধ্যই কামকাটি এলাকায় পৌছানো মাত্রই হাফিজাকে গতি রোধ করে বখাটেরা। একপর্যায়ে মোটর সাইকেল চালক হাফিজাকে নিয়ে দ্রুত গতিতে তার দাদার বাড়িতে পৌছায়। পরে রাত সাড়ে ৭টার দিকে দাদার বাড়ি থেকে বাড়ি ফেরার পথে একই স্থানে ওৎপেতে থাকা আসাদুল, মফিজুল, আনারুল ও ইব্রাহিম তাদেরকে আবারও গতি রোধ করে মোটর সাইকেল থেকে জোর পূর্বক টেনে হেঁচড়ে নামিয়ে নির্জন জায়গায় নিয়ে যায় এবং তার কাছে থাকা ব্যবহৃত মোবাইল ফোনটি কেড়ে নেয়। বখাটেরা তার স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানী ঘটিয়ে ধর্ষণের চেষ্টা করে।

পরবর্তীতে হাফিজার পরিবার তার দাদার বাড়ি খোজ নিয়ে জানতে পারে হাফিজা সেখানে নেই। বখাটেরা রাত সাড়ে ১১টার দিকে হাফিজাকে ঢেপুখালী সাইক্লোন সেন্টারের পাশে রেখে পালিয়ে যায়। তখন অনেক খোঁজা খুঁজির পর হাফিজাকে তার পরিবার উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

এঘটনায় কথা স্থানীয় চেয়ারম্যান ও ইউপি সদস্যকে জানালে ঐ বখাটেরা ক্ষিপ্ত হয়ে হাফিজার বাড়িতে যেয়ে তার মা হাসিনা বেগমকে অকার্থ্য ভাষায় গালিগালাস সহ জীবন নাশের হুমকি ধামকি দিয়ে চলে আসে। পরবর্তীতে অসহায় পরিবারটি কোন উপায় না পেয়ে গত ২৪/১১/২০১৮ তারিখ শনিবার দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

এব্যাপারে দেবহাটা থানা অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী বলেন, ঘটনাটি শুনেছি এবং তদন্ত করার জন্য তদন্ত ওসিকে নির্দ্দেশ দিয়েছি। ঘটনার সত্যতা মিললে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ভুক্তভোগী অসহায় পরিবারটি দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছে।