Spread the love

কলারোয়া প্রতিনিধি: আগামি একাদশ সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১ (তালা ও কলারোয়া উপজেলা) আসনে সংসদ সদস্য প্রার্থীতার মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ।

সোমবার (২৬নভেম্বর) দুপুরে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের কাছে তাঁর দপ্তরে দলীয় নিজের মনোনয়নপত্র জমা দেন লুৎফুল্লাহ এমপি।

সেসময় ওয়ার্কার্সপার্টির জেলা সাধারণ সম্পাদক মহিবুল্লাহ মোড়ল, কলারোয়ার সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রউফসহ দলীয় নেতৃবৃন্দ, আ.লীগের নেতৃবৃন্দ ও শুভাকাঙ্খিরা উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় ওয়ার্কার্সপার্টির পলিটব্যুরো সদস্য ও দলটির সাতক্ষীরা জেলা সভাপতি অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ দশম জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১ আসনে আ.লীগ নেতৃত্বাধীন ১৪দলীয় জোটের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি সাতক্ষীরা জেলা ১৪দলের সদস্য সচিব ও সমন্বয়ক হিসেবেও দায়িত্বে।

মনোনয়নপত্র জমা দেয়ার আগে কলারোয়া ও তালা উপজেলা থেকে শত শত মোটরসাইকেল ও অন্যান্য যানবাহনে শোভাযাত্রা সহকারে বিপুল সংখ্যক নেতা-কর্মী-সমর্থকরা সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে উপস্থিত হন। কলারোয়া উপজেলার বেশিরভাগ ইউপি চেয়ারম্যান ও তাদের সমর্থকরা সেখানে উপস্থিত ছিলেন। ছিলেন তালা উপজেলারও বিপুল সংখ্যক নেতাকর্মীরা। সমর্থকদের অভিবাদনে সিক্ত হন মুস্তফা লুৎফুল্লাহ এমপি। তখন প্রার্থীকে মাথায় হাত বুলিয়ে বয়স্ক মুরব্বীদের দোয়া করতেও দেখা যায়।