Spread the love

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা: সকল জল্পনা-কল্পনা,আলোচনা-সমালোচনার অবসান ঘটিয়ে জনপ্রিয়তা ও যোগ্যতার ভিত্তিতে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য,সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী,বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সাংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বর্তমান সংসদ সদস্য অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক (এমপি) কে আবারো সাতক্ষীরা-০৩ (দেবহাটা-আশাশুনী-কালীগঞ্জ আংশিক) আসনের দলীয় মনোনয়ন অর্থাৎ নৌকার টিকিট দেয়ায় আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদসহ কৃতজ্ঞতা জানিয়ে দেবহাটা-নলতা-আশাশুনীর বিভিন্ন স্থানে মিষ্টি বিতরন করেছেন দলীয় নেতাকর্মীরা।

রবিবার নৌকার মাঝি হিসেবে অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক (এমপি)’র নাম ঘোষনার পর নির্বাচনী এলাকার সর্বস্তরের মানুষের মাঝে আনন্দ ছড়িয়ে পড়ে। তাছাড়া উজ্জীবিত-উচ্ছাসিত ও প্রানচাঞ্চল্য ফুটে উঠেছে তৃনমূলের সকল নেতা ও কর্মী সমর্থকদের মাঝে। সন্ধ্যায় দেবহাটা শহীদ আবু রায়হান চত্বরে দলীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরন করা হয়।

এসময় দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি,সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন,উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর,দেবহাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান শাওন,দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী,কুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিধান বর্মন,কুলিয়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম,পারুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।