Spread the love

ফিরোজ জোয়ার্দ্দার: সাতক্ষীরার কলারোয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। ওই ঘটনায় ভূক্তভোগীর বাবা বাদি হয়ে থানায় একটি নারী- শিশু নির্যাতন মামলা নং (১৭) তাং-২১/১১/১৮ইং) দায়ের করেন।

থানা সূত্র জানা যায়- বুধবার (২১নভেম্বর) দুপুরে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ৯ম শ্রেণীতে পড়ুয়া (১৪) ছাত্রীকে পৌরসদরের শ্রীপতিপুর কলাগাছি মোড়ে পৌছালে তাকে জোর পূর্বক মটরসাইকেলে উঠিয়ে মির্জাপুর বিশ্বাস পাড়ায় এক বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে জালালাবাদ গ্রামের রফিকুল ইসলামের ছেলে ইমরান হোসেন (২২) সহ ৫/৬ জন।

সেসময় মেয়ের চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থল থেকে মেয়েকে উদ্ধার করে এবং ইমরান হোসেনকে ধরে ফেলেন। কৌশলে অন্য সহযোগিরা পালিয়ে যায়।

ঘটনার পর থেকে স্থানীয় মাতব্বররা ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়ে রাতে ভূক্তভোগী মেয়েটির পিতা ন্যায় বিচারের আশায় কলারোয়া থানায় ইমরানসহ ৬জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

পুলিশ ইমরান হোসেনকে গ্রেপ্তার করেছেন।

এ ব্যাপারে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মদ জানান, বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে আর আটক ইমরানকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।।