কলারোয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক! – Satkhira Vision

March 4, 2021, 3:14 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ সাতক্ষীরা: মাহিন্দ্রা চালকদের উপর বাস শ্রমিকদের হামলা, আহত ৮ কলারোয়া: ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত  কলারোয়া: ৩টি দোকানসহ একটি বাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি শ্যামনগর: এবার কালভার্ট এর উপর পরিত্যাক্ত ব্যাগে মিললো জীবন্ত নবজাতক সাতক্ষীরা: বিদায়ী হাফেজদের পাগড়ি প্রদান করলো আল নূর ফাউন্ডেশন কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪ সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
কলারোয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক!

কলারোয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক!

ফিরোজ জোয়ার্দ্দার: সাতক্ষীরার কলারোয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। ওই ঘটনায় ভূক্তভোগীর বাবা বাদি হয়ে থানায় একটি নারী- শিশু নির্যাতন মামলা নং (১৭) তাং-২১/১১/১৮ইং) দায়ের করেন।

থানা সূত্র জানা যায়- বুধবার (২১নভেম্বর) দুপুরে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ৯ম শ্রেণীতে পড়ুয়া (১৪) ছাত্রীকে পৌরসদরের শ্রীপতিপুর কলাগাছি মোড়ে পৌছালে তাকে জোর পূর্বক মটরসাইকেলে উঠিয়ে মির্জাপুর বিশ্বাস পাড়ায় এক বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে জালালাবাদ গ্রামের রফিকুল ইসলামের ছেলে ইমরান হোসেন (২২) সহ ৫/৬ জন।

সেসময় মেয়ের চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থল থেকে মেয়েকে উদ্ধার করে এবং ইমরান হোসেনকে ধরে ফেলেন। কৌশলে অন্য সহযোগিরা পালিয়ে যায়।

ঘটনার পর থেকে স্থানীয় মাতব্বররা ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়ে রাতে ভূক্তভোগী মেয়েটির পিতা ন্যায় বিচারের আশায় কলারোয়া থানায় ইমরানসহ ৬জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

পুলিশ ইমরান হোসেনকে গ্রেপ্তার করেছেন।

এ ব্যাপারে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মদ জানান, বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে আর আটক ইমরানকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT