বাঁশদহা টু রেউইবাজার সড়কে চলছে ১০ চাকার ট্রাক: নবনির্মিত রাস্তা শেষ – Satkhira Vision

May 15, 2021, 2:35 pm

সংবাদ শিরোনাম :
সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ 
বাঁশদহা টু রেউইবাজার সড়কে চলছে ১০ চাকার ট্রাক: নবনির্মিত রাস্তা শেষ

বাঁশদহা টু রেউইবাজার সড়কে চলছে ১০ চাকার ট্রাক: নবনির্মিত রাস্তা শেষ

হাবিবুর রহমান: সাতক্ষীরা সদরের বাঁশদহা টু রেউইবাজার সড়ক দিয়ে প্রতি নিয়ত চলছে ১০ চাকার বালির ট্রাক। ফলে সংস্কার হওয়া রাস্তা বছর না পেরুতেই নষ্ট হয়ে যাচ্ছে। ওই রাস্তা দিয়ে ১০ টনের বেশি পন্য বহন নিষিদ্ধ হওয়া স্বত্তেও কতিপয় ভাটা মালিক ও বালি ব্যবসায়ীরা ১০ চাকার ট্রাকে করে ১৫ থেকে ৪০ টনের বালির ট্রাক প্রবেশ করাচ্ছে। কতিপয় ব্যক্তির স্বার্থের কারণে রাস্তা নষ্ট হয়ে যাওয়ায় চরম ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয় বাসিন্দা ও পথচারীরা।

কামরুজ্জামান কাজল, ইয়ারুল, বাবুসহ বাঁশদহা এলাকার অনেকেই বলেন, হাওয়ালখালীর বটতলা এলাকায় নির্মিত ইট ভাটায় বালি ও কয়লা সরবরাহ, কতিপয় বালি ব্যবসায়ী প্রতিনিয়ত এই রাস্তা দিয়ে ১০ চাকার বালির ট্রাক নিয়ে যাচ্ছে। এক বছর আগে এই রাস্তা সংস্কার করা হয়। বছর না যেতেই হাওয়ালখালীর বটতলার উত্তর পাশের রাস্তা ধ্বংস হয়ে গেছে। ধ্বংস হওয়া ওই রাস্তায় সামান্য ইটের টুকরা দিয়ে দায়সারা ভাবে রাস্তা মেরামত করার চেষ্টা করেছে ওইভাটা মালিক। এখনই যদি এই সকল ট্রাক যাতায়াত বন্ধ করা না হয় তবে আগামী বর্ষার আগেই রাস্তাটি একেবারে শেষ হয়ে যাবে।

বাঁশদহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মোশারাফ হোসেন বলেন, এই রোডে ১০ চাকার ট্রাক প্রবেশ করছে কিনা আমার জানা নেই।

এ ব্যাপারে এখনই কার্যকরী পদক্ষেপ গ্রহণ করার জন্য সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন স্থানীয়রা।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT