অন্য জোটে যাবার সিদ্ধান্ত এককভাবে নেবো: এরশাদ – Satkhira Vision

March 4, 2021, 5:58 am

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা: করোনার টিকা নিলেন পিপি আব্দুল লতিফ সাতক্ষীরা: মাহিন্দ্রা চালকদের উপর বাস শ্রমিকদের হামলা, আহত ৮ কলারোয়া: ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কলারোয়া: জাতীয় ভোটার দিবস পালিত  কলারোয়া: ৩টি দোকানসহ একটি বাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি শ্যামনগর: এবার কালভার্ট এর উপর পরিত্যাক্ত ব্যাগে মিললো জীবন্ত নবজাতক সাতক্ষীরা: বিদায়ী হাফেজদের পাগড়ি প্রদান করলো আল নূর ফাউন্ডেশন কলারোয়া: কাকডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে জখম ৪ সাতক্ষীরা: গাঁজাসহ কুশখালীর প্রফেশনাল মাদক ব্যবসায়ী আজগর গ্রেফতার কলারোয়া: আশা ইলেকট্রিক ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকান্ডে ৩লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
অন্য জোটে যাবার সিদ্ধান্ত এককভাবে নেবো: এরশাদ

অন্য জোটে যাবার সিদ্ধান্ত এককভাবে নেবো: এরশাদ

এসভি ডেস্ক: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রাজনীতির কারণে অন্য জোটে যেতে হলে আমি একক সিদ্ধান্ত নিবো। মঙ্গলবার (২০ নভেম্বর)  রাজধানীর গুলশানে ইমানুয়েলস কনভেনশন সেন্টারে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। 

এরশাদ বলেন, আমি একা সারা দেশ ঘুরেছি। তখন আমার সাথে কেউ ছিলো না। আজ এতো লোক আমার সাথে। জাপার দু:খ ঘুচেছে। 

এসময় দলের মনোনয়ন প্রত্যাশীরা ৩০০ আসনে প্রার্থী দেয়ার দাবি তুলে স্লোগান দিতে থাকলে এরশাদ তাদের উদ্দেশে বলেন, আমার উপর ছেড়ে দেও। এখনও মামলা আছে আমার নামে। 

তিনি বলেন, এবার জাপার সর্ববৃহৎ মনোনয়ন সংগ্রহ হয়েছে। পার্টি সাংগঠনিক রূপ নিয়েছে, যা ধরে রাখতে হবে। চেয়ারম্যান হিসেবে আমাকে কঠিন দায়িত্ব পালন করতে হবে। 

এরশাদ বলেন, সবাইকে প্রার্থী হিসেবে দিতে পারবো না। আমি যাকে যোগ্য ভাববো সে মনোনয়ন পাবেন। আর এটা সবাইকে মেনে নিতে হবে। 

জাতীয় পার্টি বিলীন হয়ে যায়নি। এ জন্য ৩০০ আসনে প্রার্থী আছে কিনা তা দেখতে চেয়েছি। আমরা সফল হয়েছি। যোগ করেন তিনি। 

জাপার মনোনয়নপত্র বাংলাদেশ ইসলামী জোট ও বিএনএ সংগ্রহ করেছে উল্লেখ করে তিনি জানান, এই দুটি দল জাপার প্রার্থী হিসেবে যুক্ত হবে। 

সমাপনী বক্তব্যে সংসদের বিরোধীদলীয় নেতা ও জাপার সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ বলেন, আজ আমাদের আনন্দের দিন। অনেক নবীনদের দেখে বেশি খুশি হলাম। 

তিনি বলেন, জাপা যখন ক্ষমতায় ছিলো। তখন যে উন্নয়ন হয়েছে, তা আর কেউ করতে পারে নাই। বঙ্গবন্ধু উন্নয়ন করার সময় পাননি। তার ধারাবাহিকতা জাতীয় পার্টি ধরে রেখেছিলো। 

রওশন এরশাদ বলেন, এক এলাকায় একজন প্রার্থী হবেন, বাকী সবাইকে জাপার প্রার্থীকে সমর্থন দিতে হবে। 

জাতীয় পার্টির প্রার্থী হবার আগ্রহ বেড়েছে বলেও মন্তব্য করেন তিনি। 


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT