Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার কাদাকাটি যুব মজলিস ফুটবল মাঠে রবিবার বিকেলে আটদলীয় নক আউট ফুটবল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের তৃতীয় খেলা অনুষ্ঠিত হয়েছে। কাদাকাটি যুব মজলিসের আয়োজনে খেলায় সাতক্ষীরা জেলার দেবহাটা ফুটবল একাদশ ও আশাশুনি উপজেলার মহিষাডাঙ্গা বলাকা যুব সংঘ ফুটবল একাদশ পরষ্পরের মুখোমুখি হয়। মনোমুগ্ধকর এই খেলাটি আক্রমন পাল্টা আক্রমনের মধ্য দিয়ে চললেও নির্ধারিত সময়ে উভয় দল কোন গোল করতে পারেনি।

ফলে টাইব্রেকারে দেবহাটা ফুটবল একাদশ ৫-৪ গোলের ব্যবধানে মহিষাডাঙ্গা বলাকা যুব সংঘ ফুটবল একাদশকে পরাজিত করে জয়লাভ করে।

হাজার হাজার দর্শকের পাশাপাশি এসময় বিশিষ্ট সমাজসেবক ও সাবেক শিক্ষক আলহাজ্ব মহররম আলী মালী, রজব আলী সরদার, সাবেক মেম্বার আব্দুল হান্নান সরদার, আলহাজ্ব নুরুল ইসলাম মালী, সাতক্ষীরা আইনজীবি সমিতির যুগ্ম-সাধারন সম্পাদক জিয়াউর রহমান, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রভাষক হিরুলাল বিশ্বাস, তরুনলীগ নেতা ওমর ছাকী পলাশ, মেম্বার আবু হাসান বাবু, কাদাকাটি যুব মজলিস সভাপতি মহাসিন আলী বকুল, সাধারন সম্পাদক মাশহুরুল হক সাজু সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও কাদাকাটি যুব মজলিসের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোমুগ্ধকর এই খেলাটি পরিচালনা করেন জাহাঙ্গীর কবির, বাবলুর রহমান, ইয়ামিন হোসেন ও খায়রুল বাশার পল্টু।

দর্শক নন্দিত এই খেলার ধারাভাষ্যে ছিলেন আশরাফ হোসেন, একরামুল ইসলাম ও সবুজ আহমেদ। একই মাঠে আগামী বৃহস্পতিবার বিকেলে টুর্নামেন্টের প্রথম রাউন্ডের শেষ খেলায় যশোর ফুটবল একাদশ ও খুলনা ফুটবল একাদশ পরষ্পরের মুখোমুখি হবে।