Spread the love

ফয়সাল আহম্মেদ: আশাশুনি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মিথ্যা মামলা প্রত্যাহার ও ছাত্রলীগ নেতাদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে আশাশুনি সদরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ রায়হান সাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং শ্রীউলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম ও ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মুস্তাহিদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে উপজেলা সদরে জনতা ব্যাংক চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় ব্যাংক চত্বরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগ সভাপতি আসমাউল হুসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৌরভ রায়হান সাদের সঞ্চালনায় সমাবেশে আলোচনা রাখেন, উপজেলা যুগ্ম সম্পাদক রাকিবুল ইসলাম রাসেল, উপ-দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম, ছাত্রলীগ নেতা মাসুদ রানা, আমিরুল ইসলাম, আলামিন হোসেন, গাউসুল আজম, রাসেল, সরকারি কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক তানভীর রহমান রাজ,এপিএস কলেজ ছাত্রলীগের সভাপতি সোহান, শ্রীউলা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, প্রতাপনগর সভাপতি মাহমুদুল হাসান মিলন,  আনুলিয়া সভাপতি জহুরুল, সহ-সভাপতি আঃ আলিম, বড়দল সভাপতি নাহিদ রানা প্রমূখ।