সংগঠন বিরোধী কর্মকান্ডের অভিযোগে দেবহাটায় ওয়ার্ড যুবলীগ সভাপতিকে অব্যাহতি – Satkhira Vision

February 28, 2021, 12:07 am

সংগঠন বিরোধী কর্মকান্ডের অভিযোগে দেবহাটায় ওয়ার্ড যুবলীগ সভাপতিকে অব্যাহতি

সংগঠন বিরোধী কর্মকান্ডের অভিযোগে দেবহাটায় ওয়ার্ড যুবলীগ সভাপতিকে অব্যাহতি

দেবহাটা প্রতিনিধি: সংগঠন বিরোধী একাধিক কর্মকান্ডে সম্পৃক্ততার অভিযোগে দেবহাটার কুলিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর রহিমকে অব্যাহতি দেয়া হয়েছে।

সোমবার (১২ নভেম্বর) উপজেলার কুলিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রহিমকে তার পদ ও দায়িত্ব থেকে অব্যাহতি দেয়ার বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করা হয়।

কুলিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোশারফ হোসেন সাংবাদিকদের জানান, সভাপতি রহিমের বিরুদ্ধে একাধিকবার সংগঠন বিরোধী কর্মকান্ডে সম্পৃক্ততার অভিযোগ পাওয়ার পর সর্বশেষ শনিবার রাতে কুলিয়ার টিকেটে সার্বজনীন শ্রী শ্রী শ্যামাকালী পূজার অনুষ্ঠানে মারপিট করে পারুলিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আঃ রহমানের (৩২) মাথা ফাটিয়ে দেয়ার ঘটনায় দেবহাটা থানা পুলিশ কতৃক গেফতার হলে সভাপতি আব্দুর রহিম রবিবার পদত্যাগপত্র জমা দিলে সোমবার তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

তাছাড়া শীঘ্রই কুলিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি পদ থেকে তিনি ও সাধারণ সম্পাদক পদ থেকে সাইফুল ইসলামও ব্যাক্তিগত কারনে অব্যাহতি নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান মোশারফ হোসেন।

অন্যদিকে এলাকাবাসীর অভিযোগে জানা গেছে,বহিষ্কৃত যুবলীগ সভাপতি আব্দুর রহিমের বিরুদ্ধে এলাকায় বহু অপকর্মের অভিযোগ রয়েছে। শনিবার টিকেটে সার্বজনীন শ্রী শ্রী শ্যামাকালী পূজার অনুষ্ঠান চলাকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্রকরে অভিযুক্ত রহিম মারপিট করে পারুলিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আঃ রহমানের মাথা ফাঁটিয়ে দেয়।

তাছাড়া সে এলাকায় বিভিন্ন সময়ে চাঁদাবাজী ও নারী কেলেঙ্কারীর ঘটনায় জড়িত সহ সম্প্রতি স্থানীয় এক সংখ্যালঘু পরিবারের কলেজপড়ুয়া মেয়েকে কুপ্রস্তাব দিয়ে উত্যক্তের পাশাপাশি ধর্ষণের হুমকি দিয়ে এলাকায় ক্ষমতাসীন সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করছিলো বলেও অভিযোগ এলাকাবাসীর। 


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT