Spread the love

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পৃথক ভাবে উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে কেক কাটা, আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রোববার দুপুরে উপজেলা যুবলীগের একাংশের সভাপতি কাজী আসাদুজ্জামান সাহাজাদা’র আহবানে বের হওয়া র‌্যালীটি পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কাছারি মসজিদ সংলগ্ন দলীয় অফিসে এসে শেষ হয়। র‌্যালি শেষে কেক কেটে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। উপজেলা যুবলীগ সভাপতি কাজী আসাদুজ্জামান সাহাজাদা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন আ’লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান ভুট্টো লাল গাইন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আ’লীগ নেতা আব্দুল মান্নান, ছাত্রলীগ নেতা আবু সাঈদ, শেখ মারুফ আহম্মেদ জনি, শাকিল খাঁন জজ, ফাহিম প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক। অনুরুপ ভাবে উপজেলা যুবলীগের অপরাংশের সভাপতি মাসুমুজ্জামান মাসুমের আহবানে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিক পালন করা হয়েছে।

রবিবার বিকালে পৌর শহরের পশুহাট মোড়ে যুবলীগ কার্যালয়ে কেক কেটে ও আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়। আলোচনা সভায় যুবলীগের সভাপতি মাসুমুজ্জামান মাসুমের সভাপতিত্বে বক্তব্য রাখেন আ’লীগ নেতা মুক্তিযোদ্ধা আজিবর রহমান। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাক আসাদুজ্জামান তুহিনের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আ’লীগ নেতা সাহেব অঅলী, যুবলীগ নেতা নয়ন,আলমগীর হোসেন, মেরিন হোসেন, মিলন হোসেন, জুলফিকার আলী,মারুফ হোসেন প্রমুখ।