প্রেমের ফাঁদে ফেলে ব্যবসায়ির টাকা ছিনতাই – Satkhira Vision

March 6, 2021, 1:33 pm

সংবাদ শিরোনাম :
জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই! তালা: কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার সাতক্ষীরা: খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো বৃদ্ধ জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: ৫০ বোতল ফেনসিডিলসহ কাথন্ডার মাকফুর গ্রেফতার
প্রেমের ফাঁদে ফেলে ব্যবসায়ির টাকা ছিনতাই

প্রেমের ফাঁদে ফেলে ব্যবসায়ির টাকা ছিনতাই

এসভি ডেস্ক: প্রেমের ফাঁদে ফেলে এক ব্যবসায়ীকে আটকে ১০ লাখ টাকা চাঁদা দাবি ও মারধর করে নগদ তিন লাখ বাইশ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে সুন্দরী কথিত প্রেমিকা শিল্পী বেগম (২৫) ও তার সহযোগি ইকবাল (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার রাতে হয়রানীর স্বীকার ব্যবসায়ী জাকির হোসেন নিজেই বাদি হয়ে ৯ জনকে অপহরণ, ছিনতাই ও চাঁদাবাজি মামালা দায়ের করেন।  মঠবাড়িয়া থানা পুলিশ গতকাল উপজেলার সাফা বন্দর থেকে অভিযুক্ত সহযোগী ওই যুবক ইকবালকে আটক করার পর তার দেয়া তথ্যমতে পার্শ্ববর্তী ভান্ডারিয়া উপজেলার ইকড়ি গ্রামের নানা বাড়ি থেকে শিল্পী আক্তার (২৫) কেও গ্রেফতার করা হয়। 

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ এম আর শওকত হোসেন জানান, গ্রেফতারকৃতদের রোববার দুপুরে আদালতে সোপর্দ করা হয়।  তিনি আরও জানান, গ্রেফতাকৃত ইকবাল আদালতে স্বীকারোক্তিমূলক জবান বন্দী দিয়েছেন।  


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT