কলারোয়া থানা পুলিশের অভিযানে হত্যা মামলার আসামি আটক – Satkhira Vision

March 8, 2021, 9:14 am

সংবাদ শিরোনাম :
তালা: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন এনইউবিটি খুলনাতে ৭মার্চ উপলক্ষ্যে আলোচনা তালা: মাটি কাটতেই বেরিয়ে এলো ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বাদৃশ্য মূর্তি সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে বাপী-হাবিব-সুজন প্যানেলের ১৩টি পদের মধ্যে ১২টিতে জয় জিমের পাশে “মানবতার সিঁড়ি” সাতক্ষীরার চোরাই গরু ডুমুরিয়ায় উদ্ধার: ২ চোর আটক কলারোয়া: আ’লীগ নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে দলীয় প্যাডে স্বাক্ষর নিলেন চেয়ারম্যান প্রার্থী জেলায় কমেছে আম চাষ! আবহাওয়া, বাজার ধর নিয়ে চিন্তিত আম চাষীরা সাতক্ষীরা: প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠিত শ্যামনগর: প্রাইভেটকারে ঘুরতে বের হয়ে লাশ হলেন শ্যালক-বোনাই!
কলারোয়া থানা পুলিশের অভিযানে হত্যা মামলার আসামি আটক

কলারোয়া থানা পুলিশের অভিযানে হত্যা মামলার আসামি আটক

কলারোয়া প্রতিনিধি: আ.লীগ নেতা মেহেদি হাসান জর্জ আলী হত্যা মামলার আসামি রিপন সানাকে আটক করেছে কলারোয়া থানা পুলিশ। শনিবার বেলা ১২টার দিকে উপজেলার বামনখালী বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত রিপন সানা কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের মৃত নজরুল সানার ছেলে।

মেহেদি হাসান জর্জ আলী হত্যা মামলার বাদি নিহতের ভাই আব্দুর রহমান মোড়ল সাংবাদিকদের জানান- ২০১৩সালের ১২ডিসেম্বর জামায়াত নেতা কাদের মোল্যার ফাঁসির রায় কার্যকর হওয়ার রাতে জয়নগর ইউনিয়নের ২নং ওয়ার্ড আ.লীগের তৎকালীন সভাপতি মেহেদি হাসান জর্জ আলীকে তার সরসকাটির বাড়ি থেকে তুলে নিয়ে ক্ষেত্রপাড়া ব্রিজের কাছে শশ্মানঘাট এলাকায় ফেলে গলা কেটে হত্যা করে দূর্র্বৃত্তরা। এঘটনায় তিনি (আ.রহমান) বাদি হয়ে কলারোয়া থানায় একটি হত্যা মামলা (নং-১০(১২)২০১৩ইং) দায়ের করেন। ওই মামলায় সরসকাটি পুলিশ ফাঁড়ির আই.সি আসাদুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে শনিবার দুপুরের দিকে বামনখালী বাজারের একটি স্যালুনের দোকান থেকে রিপন সানা (৩০) কে আটক করেন।

এবিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মদ জানান, রিপন নামে এক যুবক আটক হয়েছে।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT