কলারোয়ায় স্বেচ্ছায় রক্তদান সংস্থা ‘নবজীবন’ এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত – Satkhira Vision

February 27, 2021, 6:32 am

সংবাদ শিরোনাম :
মুশতাকের মৃত্যুতে ১৩ রাষ্ট্রদূতের উদ্বেগ স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত বিকালে সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে ১৩টি পদের বিপরিতে ৪১ জনের মনোনয়ন পত্র জমা কলারোয়া: ২ কেজি গাঁজাসহ কেঁড়াগাছীর উজ্জ্বল আটক দেবহাটা: হ্যান্ডকাপ খুলে পালানো সেই মাদক ব্যবসায়ী ফের গ্রেপ্তার দেবহাটাঃ জমি বিক্রি করতে নিষেধ করায় গর্ভধারিনী ‘মা’কে পিটালো ছেলে! সাতক্ষীরা: বাবার সাথে দেখা করানোর আশ্বাসে ভবানীপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ দেবহাটা: হ্যান্ডকাপ খুলে মাদক ব্যবসায়ীর পলায়ন! কলারোয়া: সোনাবাড়িয়ায় আওয়ামী লীগের আলোচনা সভা মানুষের সুস্থ জীবনের জন্য নিরাপদ খাদ্যের কোনো বিকল্প নেই: আব্দুল কাইউম সরকার
কলারোয়ায় স্বেচ্ছায় রক্তদান সংস্থা ‘নবজীবন’ এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কলারোয়ায় স্বেচ্ছায় রক্তদান সংস্থা ‘নবজীবন’ এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় স্বেচ্ছায় রক্তদান সংস্থা ‘নবজীবন’ এর ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এই উপলক্ষে আলোচনা সভা ও সেরা ৩জন রক্তদাতা এবং ৩ জন শ্রেষ্ঠ উদ্যোক্তাকে ক্রেস্টসহ উপহার প্রদান করা হয়েছে।’ ‘আপনার একফোঁটা রক্ত হতে পারে নবজীবনের সুচনা’ এই পতিপাদ্যকে সামনে রেখে সংস্থার অস্থায়ী কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলার নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ।

শনিবার বেলা ১১টার এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মারুফ আহম্মদ। নবজীবনের সভাপতি কাজী সাইমুজ্জামান আদরের সভাপতিত্বে অনু্ষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন কলারোয়া পাবলিক ইনস্টিটিউট’র সাধারণ সম্পাদক এড. শেখ কামাল রেজা, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু ও সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল ইসলাম কামরুল, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক মুজিবুর রহমান, মাস্টার শেখ শাহাজাহান আলী শাহিন, উপজেলা যুবলীগের সভাপতি শেখ মাসুমুজ্জামান মাসুম, মাস্টার আব্দুল ওহাব মামুন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন সাতক্ষীরা ব্লাড ব্যাংকের রাত্রী মন্ডল একদিন, মেহেদী হাসান জনি, সংস্থার আজীবন দাতা সদস্য কামরুজ্জামান ফয়সাল, পলাশসহ কলারোয়ার বিভিন্ন

স্বেচ্ছায় রক্তদান সংস্থার কর্মকর্তা ও বিপুল সংখ্যক রক্তযোদ্ধাগণ। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন নবজীবন সম্পাদক শেখ আতিকুজ্জামান আতিক ।

উল্লেখ্য, আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি কলারোয়া থানার ওসি শেখ মারুফ আহম্মদ নবজীবনকে রক্তদানের জন্য ১শ’টি ব্লাড ব্যাগ এবং দুপ্রক সাধারণ সম্পাদক মাস্টার মুজিবুর রহমান ১০টি ব্লাড ব্যাগ দেয়ার ঘোষণা দেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT