বাংলাদেশের পক্ষ নিয়ে সত্য কথাটি বলেই ফেললেন শহীদ আফ্রিদি – Satkhira Vision

February 27, 2021, 6:31 am

সংবাদ শিরোনাম :
মুশতাকের মৃত্যুতে ১৩ রাষ্ট্রদূতের উদ্বেগ স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত বিকালে সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে ১৩টি পদের বিপরিতে ৪১ জনের মনোনয়ন পত্র জমা কলারোয়া: ২ কেজি গাঁজাসহ কেঁড়াগাছীর উজ্জ্বল আটক দেবহাটা: হ্যান্ডকাপ খুলে পালানো সেই মাদক ব্যবসায়ী ফের গ্রেপ্তার দেবহাটাঃ জমি বিক্রি করতে নিষেধ করায় গর্ভধারিনী ‘মা’কে পিটালো ছেলে! সাতক্ষীরা: বাবার সাথে দেখা করানোর আশ্বাসে ভবানীপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ দেবহাটা: হ্যান্ডকাপ খুলে মাদক ব্যবসায়ীর পলায়ন! কলারোয়া: সোনাবাড়িয়ায় আওয়ামী লীগের আলোচনা সভা মানুষের সুস্থ জীবনের জন্য নিরাপদ খাদ্যের কোনো বিকল্প নেই: আব্দুল কাইউম সরকার
বাংলাদেশের পক্ষ নিয়ে সত্য কথাটি বলেই ফেললেন শহীদ আফ্রিদি

বাংলাদেশের পক্ষ নিয়ে সত্য কথাটি বলেই ফেললেন শহীদ আফ্রিদি

এসভি ডেস্ক: এশিয়া কাপে বাজে আম্পেয়ারিংয়ের শিকার হয়ে লিটন দাস আউট না হলে হয়ত বাংলাদেশের স্কোরটা আরেকটু বেশি হত। কিন্তু রন্ডি টাকারের বিতর্কিত আম্পারিংয়ে তা হয়ে উঠেনি আর। কুলদীপ যাদবের বলে ১২১ রানে স্ট্যাম্পিংয়ের শিকার হয়ে মাঠ ছাড়েন লিটন।
তবে এই আউট একেবারে বিতর্কিত। এতে আরও প্রমাণিত ভারতের বিপক্ষে আবারও আম্পায়ারের বিমাতাসুলভ আচরণ। আর এর শিকার হলো বাংলাদেশ। দুর্দান্ত ফর্মে থাকা লিটন দাসকে কোনোভাবেই যখন ভারতীয় বোলাররা পরাস্ত করতে পারছিল না ঠিক সেই মুহুর্তেই রন্ডি টাকার বিতর্কিতভাবে আউট করেন লিটন দাসকে। এই আউটের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে রন্ডির এই সিদ্ধান্তের বিপক্ষে ঝড় উঠেছে। সবশেষ সবকটি উইকেট হারিয়ে বাংলাদেশের স্কোর দাড়ায় ২২২ রান। জবাবে ব্যাট করতে নেমে ৩ উইকেটে জয় পেয়েছে ভারত।

ভারতের এই জয়ে বাংলাদেশকে শান্তনা দিয়ে আফ্রিদি বলেন ক্রিকেটের সৌন্দর্য নষ্ট করেছেন আম্পায়ার ! আজ লিটনকে যে আউট দেওয়া হয়েছে এটা পুরোপুরি নিজেদের মনগড়া সিদ্ধান্ত আমার মনে হচ্ছে।
কেননা এই রায়টা আসার কথা ছিল ব্যাটসম্যানদের পক্ষে এই রায় কেনো উল্টিয়ে গেলো। তারপর বাংলাদেশ যে পাওয়ার দেখিয়েছে ভারত তা সারা জীবন মনে রাখবে। বেস্ট অফ গুড লাক বাংলাদেশ।

এদিকে ভারতের নিজ দেশের ইএসপিএনের উপস্থাপক সঞ্জয় মাঞ্জেরকরসহ অন্যরাও বলছেন এক্ষেত্রে বেনিফিট অব ডাউট ব্যাটসম্যানের পক্ষে যাওয়া উচিত ছিল। তিনি বলেন যে সিদ্ধান্ত নিতে এত বার রিপ্লে দেখতে হয়েছে সেটি ব্যাটসম্যানের পক্ষে না যাওয়ায় কিছুটা বিস্মিত হয়েছি।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT